Saturday , July 27 2024
Breaking News

আত্মসমর্পণ করে কারাগারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা বাবু

আদালত প্রতিনিধি: স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল জুবায়ের বাবুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  বৃহস্পতিবার ঢাকার নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে তাকে কেরানীগঞ্জ কেন্দ্রীয়  কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, তার বিরুদ্ধে থাকা পুরনো তেজগাঁও থানার একটি মামলায় দুই বছর ছয় মাস সাজা দেন আদালত। সাজাপ্রাপ্ত আসামি হিসেবে আদালতে আত্মসমর্পণ করলে মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠিয়ে দেন আদালত।

তার আইনজীবী অ্যাডভোকেট এমদাদুল হানিফ      বলেন, ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে যেই মামলাগুলো হয়েছিলো, যেসব মামলাগুলো গায়েবী মামলা হিসেবে সুপরিচিত। সেরকমই মামলার একটিতে সাক্ষ্য প্রমাণ ভিন্ন, দ্রুততম সময়ে তড়িঘড়ি করে ২০২৪ এর নির্বাচনের ঠিক পূর্ব মুহুর্তে আব্দুল্লাহ আল জুবায়ের বাবুসহ আরোও অনেক নেতৃবৃন্দকে এই মামলায় ২ বছর ৬ মাসের সাজা প্রদান করা হয়েছিল। আমরা মামলার রেকর্ড পর্যালোচনায় দেখেছি এই মামলায় সাজা দেওয়ার মতো সাক্ষ্য প্রমাণ নেই। আমরা আজ বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছি, বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেছে। আমরা আপীল করবো, আমরা আশাবাদী অচিরেই আমরা ন্যায়বিচার পাবো।

আব্দুল্লাহ আল জুবায়ের বাবু জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও তেজগাঁও কলেজ ছাত্রদলের সাবেক সাধারণত সম্পাদক।পরবর্তীতে তিনি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হন।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *