Monday , June 17 2024
Breaking News

‘আইফোন চোর’ সাগর গ্রেফতার

শেষবার্তা ডেস্ক : আইফোন চুরির অভিযোগে মো. রাসেল প্রকাশ সাগর (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তেজগাঁও থানার বসুন্ধরা সিটি শপিং মলের বেজমেন্টের একটি দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৭ মে) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেপ্তার রাসেল দিনভর বসুন্ধরা সিটি শপিং মলে মোবাইল ফোনের দোকানে ক্রেতা সেজে ঢোকেন, এরপর কৌশলে আইফোন চুরি করে পালিয়ে যান। বসুন্ধরা শপিং মলের মোবাইল দোকানে তিনি রীতিমতো আতঙ্কে পরিণত হয়েছিলেন।

তেজগাঁও থানার ওসি আরও জানান, গ্রেপ্তার রাসেল শুধুমাত্র আইফোন চুরি করেন। পরে তা বিভিন্ন দোকানে বিক্রি করে দেন। তার মূল টার্গেট বসুন্ধরা শপিং মলের মোবাইল দোকানগুলো। এসব দোকানে ভিড় থাকে। ভিড়ের মধ্যে ক্রেতা সেজে দোকানে ঢোকেন রাসেল। এরপর অন্য ক্রেতার চাপে সেলসম্যান একটু অন্যমনস্ক হলেই আইফোন নিয়ে পালিয়ে যান তিনি। গতকাল বৃহস্পতিবারও ক্রেতা সেজে অ্যাপল গ্যাজেট নামে একটি দোকানে যান রাসেল। পরে কৌশলে আইফোন নিয়ে দোকান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তার এই পালিয়ে যাওয়ার চেষ্টা দেখে ফেলেন সেলসম্যান। পরে তাকে আটক করা হয়।

কিছুদিন ধরেই বসুন্ধরা শপিং মলের বিভিন্ন ফোনের দোকানে চুরি হচ্ছিল। ক্রেতা সেজে এসব দোকান থেকে আইফোন চুরি হচ্ছিল। তাই রাসেল বসুন্ধরা সিটির আতঙ্কে পরিণত হয়েছিলেন। অন্তত চারটি দোকানে ক্রেতা সেজে চুরির প্রমাণ মিলেছে রাসেলের বিরুদ্ধে।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *