Saturday , May 18 2024
Breaking News

বৃষ্টিতে কালশী রোডে জলাবদ্ধতা, নানাবিধ ভোগান্তিতে মানুষ 

মো: সোলায়মান: রাজধানীতে প্রায় দুই ঘন্টার বৃষ্টিতে মিরপুর ১০,১১,১২,১৩,১৪ ও ২ নাম্বার এলাকায় রাস্তায় পানি জমেছে। ধানমন্ডি ২৭ এলাকার সড়কে পানি জমে থাকতে দেখা গেছে।এছাড়াও কাজীপাড়া, শেওড়াপাড়া, কালশী রোডে পানি জমেছে। জলাবদ্ধতায় সাধারণ মানুষ সকাল থেকেই পড়তে হয়েছে নানাবিধ ভোগান্তিতে। অফিসগামী ও কর্মজীবী মানুষ সঠিক সময়ে কর্মস্থলে পৌঁছতে পারেনি।

শনিবার (১১ মে) সকাল ৭ টার পর থেকে রাজধানীর বিভিন্ন সড়ক ও এলাকায় এমন চিত্র দেখা যায়।

এদিন মিরপুর পল্লবী থানা এলাকায় কালশী রোডে পানি জমেছে কোথাও বুক পানি, আবার কোথাও জমেছে হাঁটু পানি। বৃষ্টিতে বেশিরভাগ অফিসগামি মানুষেরাই ভোগান্তিতে পড়েন। কালশী রোডের ২২ তলা গার্মেন্টসের সামনে বৃষ্টির পানিতে জলবদ্ধতা সৃষ্টি হলে চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় অনেক নারী-পুরুষকে ছাতি মাথায় এই জলবদ্ধতা পার হতে দেখা যায়।

সাংবাদিক আবাসিকে এলাকার বাসিন্দা আহাম্মদ শিবলু বলেন,আমার অফিসে যাওয়ার কথা ছিল সকাল সাড়ে আটটায়  বৃষ্টির কারণে যেতে পরিনি। আমাদের এলাকার বৃষ্টিতে পানি জমে, তবে কখনো আমার বাসার সামনে পানি ওঠেনা আজকে পানি জমেছে। প্রায় দুই ঘন্টার বৃষ্টিতে এই অবস্থা। আজকে আমার অফিস যেতে দেরি হবে।

কালশী এলাকার বাসিন্দা মো.রাজ বলেন, বৃষ্টির মধ্যে সকাল ৮ টার সময় বাসা থেকে বের হয়ে অফিসে যাওয়ার উদ্দেশ্যে। কিন্তু বৃষ্টির কারণে কালশী রোডে পানি জমে যায়। এই রোডে এক ঘন্টার বেশি সময় ধরে পানি জমে আছে, আমিসহ অনেকেই অফিসে যেতে পারছেন না। পানি জমে থাকার কারণে এখানে যান চলাচল ও করতে পারছে না। হেটে যেতে চেয়েছিলাম কিন্তু কালশী রোডে কোমর সমান পানি, আবার কোথাও কোথাও বুক সমান পানি জমেছে।

এছাড়াও

তথ্য দেওয়ার ক্ষেত্রে কোন ধরনের জড়তা না থাকুক: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

মো.সোলায়মান: রাজধানীর দারুস সালামে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট সভা কক্ষে বুধবার (০৮ মে) দুপুরে ‘তথ্য অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *