Saturday , July 27 2024
Breaking News

‘সেমস-গ্লোবাল ইউএসএ’ এর তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী

শেষবার্তা ডেস্ক : রাজধানীতে তিন দিনব্যাপী একযোগে শুরু হলো চিকিৎসা সরঞ্জাম, স্বাস্থ্য পর্যটন,খাদ্য ও কৃষি যন্ত্রপাতি সম্পর্কিত আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ২০২৪। প্রদর্শনীতে ছিল দর্শনার্থীদের স্বতঃস্ফূর্ত সমাগম।

শুক্রবার (১০ মে) বিকেলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে (আইসিসিবিতে) সরেজমিনে ঘুরে এমন চিত্র দেখা যায়। আইসিসিবিতে ‘সেমস-গ্লোবাল ইউএসএ’ এর আয়োজনে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ২০২৪ চলছে। কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস (সেমস-গ্লোবাল ইউএসএ) এর আয়োজনে ৯ থেকে ১১মে পর্যন্ত চলবে প্রদর্শনী।

এর আগে, ৯ মে প্রদর্শনীসমূহের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সেমস-গ্লোবাল ইউএসএ অ্যান্ড এশিয়া প্যাসিফিকের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন. ইসলাম, রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) ভাইস চেয়ারম্যান এ. এইচ. এম. আহসান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের (বিএফএসএ) চেয়ারম্যান জাকারিয়া, কেন্দ্রীয় ঔষধাগার পরিচালক (অতিরিক্ত সচিব) মো. হাসান আরিফ, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) পরিচালক আব্দুন নাসের খান প্রমুখ।

উল্লেখ্য, ৯ থেকে ১১ মে, প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য প্রদর্শনীসমূহ উন্মুক্ত থাকবে।

এছাড়াও

ডাকাতির লুট আলামত উদ্ধারসহ ৪ ডাকাত গ্রেপ্তার

ঢাকা প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী থানার দায়ের হওয়া ডাকাতি মামলায় লুট আলামত উদ্ধারসহ চার ডাকাত সদস্যকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *