Saturday , May 18 2024
Breaking News

রূপনগরে চার বছরের শিশু ধর্ষণ

মিরপুর প্রতিনিধি: রাজধানীর রূপনগরে চার বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ধর্ষকের নাম আয়মান আফসিদ রেজা (১২)। তিনি শিমুল মেমরিয়াল নর্থ-সাউথ স্কুল এ্যান্ড কলেজের ৫ম শ্রেনীর ছাত্র।

রোববার (২১ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে রূপনগর আবাসিক এলাকার ২০ নম্বর রোডে একটি বাসার গ্যারেজে এ ঘটনার ঘটে। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, বিকালে শিশুটি রাস্তায় খেলা করছিল। এসময় আয়মান শিশুটিকে তাদের বাসায় গ্যারেজে ডেকে নিয়ে একটি প্রাইভেট কারের ভেতরে গলা টিপে র্ধষণ করে। পরে শিশুটির মা ও স্থানীয়রা দেখে শিশুটিকে দ্রুত উদ্ধার করে। এসময় অভিযুক্ত ৫ম শ্রেনীর ছাত্র দ্রুত তাদের বাসার দ্বিতীয় তলায় উঠে যায়। পরে স্থায়ীরা হৈচৈ করে ও পুলিশে খবর দেয়। পরে সাড়ে ছয়টার দিকে রূপনগর থানা পুলিশ অভিযুক্ত শিশু আয়মানকে আটক করে থানায় নিয়ে যায়।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল মজিদ বলেন, ১২ বছরের একটি শিশু চার বছরের একটি শিশুকে ধর্ষণ করেছে। আমরা অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসছি। অন্যদিকে ভিক্টিক শিশুকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

ভুক্তভোগী শিশুর বাবা বলেন, আমার ছোট বাচ্চা রাস্তায় খেলা করার সময় আয়মান তার গলা টিপে ধরে অমানসিক কাজ করে। আমি আমার মেয়েকে নিয়ে হাসপাতালে আসছি। মেয়ে অবস্থা ভালো না।

এছাড়াও

সব অপরাধ সিটি কর্পোরেশনের নয়: বিপ্লব বড়ুয়া

শেষবার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, জলাবন্ধতা-ডেঙ্গু বিস্তার নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *