Tuesday , May 14 2024
Breaking News

সোসাইটি-সমিতির সাথে সম্পর্ক স্থাপন করতে চাই: মেয়র আতিক

মো: সোলায়মান: রাজধানীর গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হলরুমে ঈদ উপলক্ষ্যে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটির দারোয়ানদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে ঢাকা উওর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, রাজধানীর সমিতি বা সোসাইটির সাথে বন্ধন সৃষ্টি করতে চাই। বিভিন্ন সোসাইটি বা সমিতির সাথে সম্পর্ক স্থাপন করতে চাই। পাড়া মহল্লার সমিতি বা সোসাইটির সাথে আমাদের (ডিএনসিসির) দূরত্ব অনেক বড়। পাড়া-মহল্লার বিভিন্ন সোসাইটির কমিটিতে যারা আছেন আপনারাও কাউন্সিলরদের পাশাপাশি সেবা দিয়ে যাচ্ছেন। অনেকটা ঘরের খেয়ে বোনের মহিষ তাড়ানোর মতো আপনারা সেবা দিয়ে যাচ্ছেন। আমাদেরকে বিভিন্ন ধরনের কাজ করতে হয়। সেই কাজ করতে সোসাইটি বা পাড়া-মহল্লা এগিয়ে আসবে, তখন আমাদের কাজ করতে অনেক সুবিধা হবে।

মেয়র বলেন, বন্ধন সৃষ্টি করতে চাই সোসাইটির সাথে। আমরা যখন মশার জন্য রেলি করতে যাব, সচেতনতা বৃদ্ধিতে আপনারা সবাই আসবেন। আমি চাই ময়লা পরিষ্কার ও এডিস মশা নিধনে জনের সচেতনতা বৃদ্ধিতে আমরা সবাই একসাথে কাজ করব।

আতিকুল ইসলাম বলেন, এই শহরটা আমার না আমাদের। এই দেশটা আমার না আমাদের। আমি যদি আমাদের চিন্তা করি তাহলে ঠিক আছে। কিন্তু যদি আমার চিন্তা করি তাহলে বসিলার খাল দখল করে ১০ তলা বাড়ি তুলে ফেলবো।

মেয়র জানান, আগামী ২২ এপ্রিল সকল কাউন্সিলরদের নিয়ে ৫৪ টি ওয়ার্ডে একসাথে শুরু হবে এডিস মশা নিধনের জনসচেতনতা মূলক ক্যাম্পেইন। মহল্লা, এলাকাবাসী, সোসাইটি ও সমিতি আমাদের সচেতনতামূলক ক্যাম্পেইনে আপনারা অংশগ্রহণ করবেন। নিজের বাঁচি ও অন্যকে বাঁচায় এডিস মুক্ত শহর গড়তে সকলের সহযোগিতা চাই।

এছাড়াও

সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিত্যক্ত জিনিসের ভিন্নধর্মী প্রদর্শনীর আয়োজন ডিএনসিসির

মো: সোলায়মান : রাজধানীতে ভিন্ন এক প্রদর্শনী চলছে । এই প্রদর্শনী কোন ব্যবহারিক পণ্যের নয়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *