Thursday , April 25 2024
Breaking News

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত সাংবাদিক সাব্বির হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলায় তিনি মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন।

শুক্রবার ইফতার মাহফিল থেকে অফিসে যাওয়ার পথে তিতুমীর কলেজের আক্কাছুর রহমান আঁখি হলের সামনের প্রধান সড়কে এই হামলার ঘটনা ঘটে।

সাব্বির আহমেদ বলেন, আমার ডিপার্টমেন্ট কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিতে ক্যাম্পাসে যাই। সেখানে ছাত্রলীগ নেতা এস এম ইমরুল রূদ্র এসে আমার সঙ্গে সাক্ষাৎ করে। ইফতার শেষে আক্কাসুর রহমান আঁখি হলের নেতা-কর্মীদের নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে রূদ্র। তাঁরা রড, লাঠিসোঁটা নিয়ে এলোপাতাড়ি আঘাত করে। একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই।

সাব্বির আহমেদ আরও বলেন, কলেজ প্রশাসনকে পরিচালনা করছেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল। ক্যাম্পাসে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলেও কলেজ প্রশাসন ব্যবস্থা নেয় না।

হামলার বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে অবগত করা হলে তাঁরা বলেন, যারা হামলা করেছে, তাঁদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও

নৌপথের নিরাপত্তায় আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবে নৌ পুলিশ

মো: সোলায়মান : রাজধানীর নৌ পুলিশ হেডকোয়ার্টার্স ঈদে নৌপথে আইন শৃংখলা ও নৌ ট্রাফিক ব্যবস্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *