Monday , June 17 2024
Breaking News

মডেলের মরদেহ মিললো খালে

বিনোদন ডেস্ক : দিব্যা পাহুজা নামে ভারতের এক সাবেক মডেলের মরদেহ হত্যার ১১দিন পর উদ্ধার হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) হরিয়ানার ভাকরা ক্যানেল থেকে তার মরদেহ উদ্ধার হয়। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, গত ২ জানুয়ারি ভারতের গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেলে ঢুকে গুলি করে দিব্যাকে হত্যা করা হয়। এই হোটেলের মালিক অভিজিৎ সিং ও তার সহযোগীসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এরপর থেকেই নিখোঁজ ছিল এই মডেলের মরদেহ। এই ১১দিন ধরে ২০০ কিলোমিটার এলাকা তল্লাশি চালানোর পর আজ শনিবার ওই খাল থেকে পাওয়া যায় তার মরদেহ।

এ নিয়ে গুরুগ্রামের পুলিশ কর্মকর্তা মুকেশ কুমার বলেন, দিব্যা পাহুজার পরিবারকে লাশের ছবি পাঠানো হয়েছে। মরদেহ শনাক্ত করেছেন পরিবারের সদস্যরা। ময়নাতদন্তের পর লাশ পরিবারকে দেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ২৭ বছর বয়সী দিব্যা পাহুজা মুম্বাইয়ের হোটেলে হরিয়ানায় সন্দীপ গড়োলি নামে এক গ্যাংস্টারের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে ২০১৬ সালে এই গ্যাংস্টারের হত্যার অভিযোগে সাত বছর কারাভোগ করেন এই মডেল। পরে গত বছরের জুনে মুম্বাই হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পান দিব্যা। আর এরপরই হত্যা করা হলো তাকে। জানা গেছে, যে হোটেল মালিকের বিরুদ্ধে দিব্যাকে খুন করার অভিযোগ রয়েছে, তাকে ব্ল্যাকমেলিং করে টাকা হাতানোর চেষ্টা করছিলেন দিব্যা। তবে এ অভিযোগের সত্যতা এখনও পাওয়া যায়নি।

এছাড়াও

অযোগ্য দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাফ সেঞ্চুরি!

বিনোদন ডেস্ক : ভারতের কলকাতার বাংলা চলচ্চিত্র জগতে নতুন রেকর্ড গড়লেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *