Thursday , April 25 2024
Breaking News

পানি-বিদ্যুৎ-গ্যাস থাকবে না ‘নৌকায়’ ভোট না দিলে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুমের একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নৌকায় ভোট না দিলে পানি-বিদ্যুৎ-গ্যাস থাকবে না- এমন বক্তব্য নিয়ে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। যদিও শেখ ফরিদ ভূঁইয়া মাসুমের দাবি, নৌকার প্রার্থীকে বিব্রত করতে একটি মহল বারবার বিতর্কিত ভিডিও ছড়িয়ে দিয়ে অপপ্রচার করছে।

ভিডিওতে ফরিদ ভূঁইয়াকে স্থানীয় এলাকাবাসীকে ‘নৌকা’ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলতে শোনা যায়, ‘নৌকা মার্কায়ই আপনাদের ভোট দিতে হবে। এটা মনে রাইখেন। নয়তো এই যে আপনাগো পানি আছে, বিদ্যুৎ আছে,গ্যাস আছে- এইগুলা কিন্তু কিচ্ছু থাকব না।

গত শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নির্বাচনী উঠান-বৈঠকে এ কথা বলেন তিনি। পরে ছাত্রলীগ নেতার এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

এদিকে, রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তৈমুর আলম বলেন, রূপগঞ্জে এক ছাত্রলীগ নেতা বলেছেন, যারা নৌকায় ভোট না দেবে তাদের বিদ্যুৎ, পানি ও গ্যাসের সংযোগ কেটে দেবে। এই বিষয়ে আমি জানালে রিটার্নিং অফিসার, এসপি ও প্রশাসনিক লোকজন আমাকে আশ্বস্ত করেছেন যে এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যদিও ছাত্রলীগ নেতা মাসুমের দাবি, তিনি আওয়ামী লীগ ও স্থানীয় সংসদ সদস্যের বিগত উন্নয়নমূলক কর্মকাণ্ডের ব্যাপারে বক্তব্য রেখেছিলেন। তিনি পানি, বিদ্যুৎ বা গ্যাসের লাইন কেটে দেয়ার কথা বলেননি। তার বক্তব্যের ভুল ব্যাখ্যা দেয়া হচ্ছে।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *