Friday , June 21 2024
Breaking News

অসহযোগ আন্দোলন কর্মসূচিতে সরকারের শেষ রক্ষা নেই

শেষবার্তা ডেস্ক : বিএনপির ভাইস চেয়ারম্যান ও সম্মিলিত পেশাজীবি পরিষদের আহ্বায়ক ও ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, অসহযোগ আন্দোলনের কারণে গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি দিয়ে লাভ নেই। সংক্ষিপ্ত সময়ের এই কর্মসূচিতে সরকারের শেষ রক্ষা হবে না।

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাব এলাকায় সমাবেশ ও লিফলেট বিতরণ করে সম্মিলিত পেশাজীবি পরিষদ। এ সময় তিনি এ কথা বলেন।

গণতান্ত্রিক বাম ঐক্যও এই এলাকায় লিফলেট বিতরণ করে। এছাড়া, সকালে তুরাগ থানা ও উত্তরা পশ্চিম থানা বিএনপির উদ্যোগে উত্তরা ১১ নম্বর সেক্টরের কাঁচাবাজারে লিফলেট বিতরণ করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। সকলে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, একদফা দাবি আদায় এবং দ্বাদশ সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করে বিএনপি ও তাদের সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো আসহযোগ আন্দোলনের কর্মসূচি দিয়েছে। এই কর্মসূচি নিয়ে চলছে পাল্টাপাল্টি বক্তব্য। বিল পরিশোধ করা না হলে গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে, খাত সংশ্লিষ্ট সেবা পাওয়া যাবে না।

এছাড়াও

আত্মসমর্পণের পর যুবদল নেতা বিল্লাল কারাগারে

আদালত প্রতিনিধি: ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহবায়ক সদস্য বিল্লাল হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *