Tuesday , April 23 2024
Breaking News

এশিয়া কাপে আজ মাঠে নামছে বাংলার যুবারা

 

স্পোর্টস ডেস্ক :

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে স্বাগতিক আরব আমিরাতের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সারে এগারোটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দু’দল।

তবে টাইগার ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে ম্যাচটি দেখা যাবে না কোনো টিভি চ্যানেলে। তবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ইউটিউব চ্যানেলে সরাসরি দেখাবে ম্যাচটি।

এবারের আসরে বাংলাদেশের সাথে একই গ্রুপে আছে শ্রীলঙ্কা ও জাপান। এশিয়া কাপে এবার দলের নেতৃত্ব দেবেন মাহফুজুর রহমান রাব্বি।

এর আগে শুক্রবার (৮ ডিসেম্বর) সংযুক্ত আরব আমিরাতে উদ্বোধন হয় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের। উদ্বোধনী ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ভারত। আর দ্বিতীয় ম্যাচে নেপালকে হারিয়েছে পাকিস্তান।

সংযুক্ত আরব আমিরাতে আজ থেকে শুরু হয়েছে আগামীকাল দিনের প্রথম ম্যাচে স্বাগতিক আরব আমিরাতের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সকাল সাড়ে এগারোটায় শুরু হওয়া এই ম্যাচ টিভিতে সম্প্রচার করা হবে না। ম্যাচ দেখা যাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ইউটিউব চ্যানেলে।

পূর্বের মতো এ বছরও আটটি দেশ অংশগ্রহণ করেছে এশিয়া কাপের এই আসরে। আইসিসির পূর্ণ সদস্য দেশ— ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান ও বাংলাদেশের সাথে বাছাইপর্বের দল হিসেবে রয়েছে সংযুক্ত আরব আমিরাত, জাপান ও নেপাল।

এছাড়াও

বেশি গোল করার রেকর্ড রোনালদোর

স্পোর্টস ডেস্ক: গতকাল সৌদি প্রো লিগে  আল ইত্তিহাদের বিপক্ষে মাঠে নেমেছিল আল নাসের। এ ম্যাচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *