Saturday , July 27 2024
Breaking News

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

শেষবার্তা ডেস্ক : প্রয়াত মেয়র আনিসুল হকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা এই শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় প্রয়াত মেয়র আনিসুল হকের পুত্র নাভিদুল হক উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শফিকুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফুল ইসলাম,সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান, এবং ডিএনসিসির সকল বিভাগীয় প্রধানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় ডিএনসিসির কর্মকর্তারা প্রয়াত মেয়র আনিসুল হকের স্মৃতি তুলে ধরেন।

উল্লেখ্য, ডিএনসিসির বর্তমান মেয়র মো. আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত জলবায়ু সম্মেলন-২৮ এ অংগ্রহণের জন্য দুবাইয়ে অবস্থান করছেন।

এছাড়াও

যাত্রাবাড়ীতে আন্দোলনকারী পুলিশের সংঘর্ষ চলছে

শেষবার্তা ডেস্ক : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *