Saturday , July 27 2024
Breaking News

রাজধানীতে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২

মো: সোলায়মান: রাজধানীর মনিপুর বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ছিনতাইয়ের অভিযোগে মোঃ জনি (২৩) ও  মোঃ সাগর (২৪) নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

সোমবার (২৭ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান,গ্রেফতার জনি ও সাগর ছিনতাইকারী।গতকাল মিরপুর মডেল থানার মনিপুর বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান,তারা স্কুলের সামনে দাঁড়িয়ে থাকে, এরপর সুযোগ বুঝে অভিভাবকদের ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। স্কুলের সামনে ভিড় করে ছিনতাই করে তারা। তবে তারা সবাইকে টার্গেট করে না। তাদের টার্গেট স্কুলের সামনে অপেক্ষমাণ মহিলা অভিভাবকেরা। তারা সাধারণত স্কুল ছুটির সময় এসব অভিভাবকদের আশপাশে ঘুরঘুর করে। এরপর সুযোগ বুঝে ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। এসময় কেউ বাধা দিলে তাকে ছুরি দিয়ে মারার ভয় দেখায়। স্কুল ছুটির সময় সবাই সন্তান নিয়ে ব্যস্ত থাকে, তাই এই সময়টিকেই তারা টার্গেট করে।

গতকালও ছিনতাইয়ের উদ্দেশ্যে মণিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে যায় তারা। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে গেলে তারা পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এছাড়াও

“অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে”

সাঈদুর রহমান রিমন: বৈষম্যের মাধ্যমে সৃষ্ট বঞ্চনা, নিপীড়নের ‘কোটা বিরোধী’ যৌক্তিক ও শান্তিপূর্ণ আন্দোলনে নেমেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *