Saturday , July 27 2024
Breaking News

ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, মাদ্রাসা শিক্ষার্থী গ্রেফতার

মো: সোলায়মান,ঢাকা: রাজধানীর পাইকপাড়া থেকে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোঃ ইয়াসিন আরাফাত (১৯) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

সোমবার (২৭ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, মিরপুর মডেল থানার আহম্মেদনগর পাইকপাড়া থেকে তাকে রাতে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইয়াসিন স্থানীয় একটি মাদ্রাসার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। পাশাপাশি তিনি ওয়েল্ডিংয়ের কাজও করেন।

তিনি আরো বলেন, ভিকটিম তার বাবার সাথে নানা বাড়ি বেড়াতে আসে। সেখানে দুপুরে বাসার নিচে খেলতে যায় ভিকটিম। ওই সময় নিচেই ছিল ইয়াসিন। ইয়াসিন ভিকটিমকে টাকা দেওয়ার লোভ দেখিয়ে নিজ বাসার শয়নকক্ষে নিয়ে যান। এরপর তাকে ধর্ষণের চেষ্টা করেন।

এসময় শিশুর নানি তাকে খোঁজাখুঁজি করতে করতে ইয়াসিনের বাসায় চলে আসেন। ইয়াসিনকে ওই অবস্থায় দেখে আশপাশের লোককে সংবাদ দেন। পরবর্তীতে তারা ৯৯৯ এ অভিযোগ করলে মিরপুর মডেল থানার একটি দল শিশুটিকে উদ্ধার করে এবং ইয়াসিনকে গ্রেফতার করে।

 

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *