Monday , June 17 2024
Breaking News

নাশকতার মামলায়‌ র‌্যাবেব হাতে গ্রেপ্তার ৫

হুমায়ুন কবির : রাজধানীর যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর, লালবাগ ও মুন্সিগঞ্জে অভিযান চালিয়ে গত ২৮ অক্টোবরে সহিংসতা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির অভিযোগে নাশকতার মামলায়‌ ৫ নাশকতাকারীকে সোমবার (২০ নভেম্বর) রাতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেপ্তাররা হলেন: মুন্সীগঞ্জ উপজেলার বিএনপি কমিটির অর্থ সম্পাদক কাশেম বেপারী (৪৫), মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বিএনপির সক্রিয় কর্মী মো. আব্দুল্লাহ আল মামুন প্রকাশ ওরফে মো. মামুন শেখ (৩১), কামরাঙ্গীরচর থানা যুবদলের সদস্য মো. হাসিব (২৬), লালবাগ থানা ছাত্রদলের সদস্য সচিব মো. নেছার উদ্দিন, ও মো. মোক্তার হোসেন টিটু (৪২)।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ নভেম্বর) রাতে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী, কামরাঙ্গীচর, লালবাগ ও মুন্সিগঞ্জের সিরাজদিখান থানাধীন এলাকায় একাধিক অভিযান অভিযান চালায়। অভিযানে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার মামলার এজাহারভুক্ত পলাতক ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামীরা বিভিন্ন সময় নাশকতার পরিকল্পনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। এছাড়াও তারা এরই মধ্যে রাজধানীর যাত্রাবাড়ী,সায়দাবাদ, লালবাগ, কামরাঙ্গীচর এবং মুন্সিগঞ্জের সিরাজদিখানসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাড়ী ভাংচুর,বাসে অগ্নি সংযোগসহ বিভিন্ন প্রকার নাশকতা মূলক কার্যক্রমের সাথে সরাসরি জড়িত ছিল বলে জানা যায়। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *