Monday , June 17 2024
Breaking News

তানজিন তিশার ওদ্ধত্যপূর্ণ আচরণ,রাজপথে নামছেন সাংবাদিকরা

বিনোদন ডেস্ক : তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও ওদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে সরব হয়েছেন সাংবাদিকরা। রাজপথে নামছেন তারা।

মঙ্গলবার (২১,নভেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে বেলা আড়াইটার সময় জড়ো হবেন টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন টেলিভিশন সাংবাদিক বুলবুল আহমেদ জয়।

তিনি বলেন, একজন সাংবাদিক কোনও তথ্য পেলে সেটি যাচাই-বাছাই করবে এবং সেই তথ্যের সত্যতা জানতে চাইবেন সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের কাছ থেকে। এটাই সাংবাদিকতার প্রথম সূত্র। চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমও একই কাজ করেছেন। তিনি একটি তথ্য পেয়ে সেটি এসএমএস পাঠিয়ে তিশার কাছে জানতে চেয়েছেন। এরপর তিশা ফোন করে তামিমকেসহ সাংবাদিকদের একচেটিয়া হুমকি-ধমকি দিলেন। তামিম কিন্তু সেই বিষয়ে নিউজও করেননি।

অথচ একদিন পর উল্টো তিশা ডিবি অফিসে গিয়ে তামিমের নামে সাইবার বুলিংয়ের অভিযোগ করেন। সেখান থেকে বেরিয়ে এসে গণমাধ্যমের কাছেও তামিমের নামটি প্রকাশ করেন এবং গুরুতর অভিযোগ করেন প্রকাশ্যে। ফলে তিশাই আসলে তামিম তথা আমাদের বিনোদন সাংবাদিকদের মানহানি করেছেন। আমাদের নিয়ে সাইবার বুলিং করেছেন। মূলত এই বার্তাটিই আমরা কাল প্রতিবাদ সমাবেশের মাধ্যমে সবাইকে জানাতে চাই।

ঘটনার সূত্রপাত তিশার আত্মহত্যার চেষ্টার খবর চাউর হওয়ার পর থেকে। সেসময় সংবাদকর্মীদের এক হাত নেন তিশা। মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেম সম্পর্কে কোনো সাংবাদিক প্রশ্ন করলে তাকে উড়িয়ে ফেলার হুমকি দেন তিনি। বেসরকারি টেলিভিশনের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমকে এ হুমকি দিয়েছিলেন তিশা। পরে গতকাল সোমবার ডিবি কার্যালয়েও তামিমকে নিয়ে অপেশাদার বক্তব্য দেন এ অভিনেত্রী।

বিতর্কিত অভিনেত্রী তিশার আচরণে রুষ্ট দেশের সাংবাদিক সংগঠনের নেতা ও সদস্যরা। জানা গেছে, এই প্রতিবাদে যোগ দেবেন তারা। এরপর বিকেলের দিকে ডিবি অধিদফতরে তিশার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানোর কথা রয়েছে। সেইসঙ্গে পরবর্তী কার্যক্রম ঘোষণা করা হবে।

এছাড়াও

আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নয়, এটি পার্ক হিসেবে থাকবে: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : রাজধানী ফার্মগেটের আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নির্মাণ করতে দেয়া হবে না, এটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *