Monday , June 17 2024
Breaking News

মেট্রোরেলে হারানো সন্তানকে মায়ের কাছে ফিরিয়ে দিল এমআরটি পুলিশ

মো: সোলায়মান: রাজধানীর আগারগাঁও থেকে মতিঝিলের উদ্দেশ্যে যাবার জন্য মায়ের সাথে মেট্রোরেলে উঠে হঠাৎ হারিয়ে যায় ভিকারুননিসা স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী দিপাঞ্জলি রায় (১১)। হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কাছে ফিরিয়ে দিলো মেট্রোরেল পুলিশ বা (এমআরটি পুলিশ)।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে মেট্রোরেল (এমআরটি) পুলিশ অ্যাডিশনাল এসপি (অপারেশন এন্ড ইন্টিলিজেন্স) মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেন বলেন, সন্তান হারিয়ে সুমি রানী রায় দিগ্বিদিক ছোটাছুটি করে কর্তব্যরত এমআরটি পুলিশের সাহায্য চায়।

সময় ক্ষেপণ না করেই সুমি রানী রায়ের কাছ থেকে দিপাঞ্জলির বর্ণনা শুনে পরবর্তি স্টেশনে হারানো সংবাদটি কনভেনশন করলে ফার্মগেট স্টেশনে কর্মরত এমআরটি পুলিশ সদস্যরা ট্রেন থেকে বর্ণনা অনুযায়ী মেয়েটিকে খুজে বের করে। আগের স্টেশনে ছবি পাঠালে সুমি রানী তার মেয়েকে সনাক্ত করে।

মূলত ফাইনাল পরীক্ষার টেনশনে অনেকটা বেখেয়ালে মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় দিপাঞ্জলি। পরবর্তীতে ফার্মগেট স্টেশনে সুমি রানীর কাছে তার সন্তানকে ফিরিয়ে দেয় এমআরটি পুলিশের সদস্যরা। প্রাণপ্রিয় সন্তানকে ফিরে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরে সুমি রানী।

তিনি আরও বলেন, দিপাঞ্জলিকে তার মায়ের বুকে নিরাপদে পৌঁছে দিতে পেরে এবং দিপাঞ্জলির ফাইনাল পরীক্ষার মতো গুরুত্বপূর্ন বিষয়ে তার পাশে থাকতে পেরে এমআরটি পুলিশ আনন্দিত। আপনার মেট্রোরেল যাত্রা নিরাপদ এবং সুখকর হোক। ধন্যবাদ।

এছাড়াও

সাইকেল চালানোর জন্য রাস্তা নির্দিষ্ট করে দেওয়া হবে: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : সাইকেল চালানোর জন্য প্রতি মাসে দুইদিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় রাস্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *