Friday , June 21 2024
Breaking News

রাজধানীতে বিএনপি নেতা আমিনুলের মুক্তির দাবিতে বিক্ষোভ

মিরপুর প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির ক্রীড়া সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে পল্লবী থানা বিএনপি। এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাবুব আলম মন্টু,পল্লবী থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ আলী গাজী,যুগ্ম আহবায়ক আনিসুর রহমান এবং সাইদুর রহমান লরেল।

আজ শনিবার দুপুরে পল্লবী থানা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিলটি মিরপুর ১১নং কেন্দ্রীয় মসজিদ থেকে শুরু হয়ে কালশী রোডের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা আমিনুল হকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর মুক্তির দাবি জানান।

বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে রাতের আঁধারে বিএনপি নেতা আমিনুল হককে গ্রেপ্তার করে কারাবন্দি করা হয়। অবিলম্বে আমিনুল হকসহ সকল কেন্দ্রীয় নেতাদের মুক্তি দিতে হবে। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। যদি আমিনুল হককে মুক্তি দেওয়া না হয়, তাহলে আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করা হবে।
মুক্তি না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে।

নেতারা আরো বলেন,আপনারা তো (সরকার) আজ গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছেন। আর জাতি এই বন্দীদশা থেকে মুক্তি চায়। গায়েবি মামলা দিয়ে বিএনপি নেতাদের কারাবন্দী করা হচ্ছে। আর কতজনকে আটক করবেন? জেলে তো আর জায়গায় নিচ্ছে না। জনগণকে মুক্ত করতেই বিএনপির আন্দোলন। তারেক রহমানের নেতৃত্বে জনতার ঐক্যবদ্ধ চলমান আন্দোলনেই এই সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিলে পল্লবী থানা বিএনপি ও অংগসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *