Saturday , July 27 2024
Breaking News

রাজধানীতে গাঁজা-ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি আটক 

মোঃ সোলায়মান: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় ভোরে অভিযান চালিয়ে ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। শুক্রবার (৩ নভেম্বর) ২০ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। র‌্যাব-১০ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
আটক ব্যক্তিরা হলেন: মো. আরমান হোসেন (২০),মো. খোকন (২৬) ও মো. মহশীন (২৩)  । এ সময় তাদের নিকট থেকে ১টি লড়ি জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।
তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলার পাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে প্রায় ৬ লাখ ৬২,৫০০টাকা মূল্যমানের ২০ কেজি গাঁজা ও ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *