Sunday , April 21 2024
Breaking News

সমাবেশের অনুমতি পেলো আওয়ামী লীগ-বিএনপি

নিজস্ব প্রতিনিধি:রাজধানীতে আওয়ামী লীগ ও বিএনপিকে তাদের পছন্দের জায়গায় সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) আওয়ামী লীগ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এবং বিএনপি নয়াপল্টনে তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান সমাবেশের অনুমতি দেওয়ার বিষয়টি সংবাদ মাধ্যমকে জানান।তিনি জানান, বিএনপিকে কয়েকটি শর্তসাপেক্ষে নয়াপল্টনে মহাসমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

এরআগে সমাবেশের অনুমতি নিয়ে দিনভর চলে নানা আলোচনা। দিন পেরিয়ে রাত আসলেও সমাবেশের অনুমতি মিলছিলো না কোনও দলেরই। আওয়ামী লীগ সমাবেশের মঞ্চ তৈরি করলে তা বন্ধ করে দেয় ডিএমপি। অপরদিকে, নয়াপল্টনে বিএনপির দলীয় অফিসের সমানে বিকেল থেকেই সমবেত হয় কয়েক হাজার নেতাকর্মী। তখন তাদেরকে রাস্তা ছেড়ে দিতে আহ্বান জানায় পুলিশ।

আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আজ ডিএমপিতে বৈঠক হয় কয়েক বার। অবশেষে উভয় দলকেই সমাবেশের অনুমতি দেয়া হয়। আওয়ামী লীগ সমাবেশ করবে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আর বিএনপি সমাবেশ করবে নয়াপল্টনে বিএনপির দলীয় অফিসের সমানে।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *