Friday , June 21 2024
Breaking News

শাকিবের দরদের নায়িকা সোনাল চৌহান

শেষবার্তা প্রতিবেদক : দেশীয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে বেশ আগেই প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন আলোচিত পরিচালক অনন্য মামুন। এটির নাম ‘দরদ’। শোনা যাচ্ছিল এই ছবির নায়িকা হবেন বলিউডের কোনো নায়িকা। কিন্তু সেই নায়িকার নাম এখনও প্রকাশ করেননি পরিচালক অনন্য আমুন। এটা নিয়ে দুই মাস ধরেই চলছিল নানা জল্পনা। এতদিন একেক সময় একেক নায়িকার নাম শোনা যাচ্ছিল। কখনো প্রাচী দেশাই, কখনো নেহা শর্মা, কখনো জেরিন খান, আবার কখনো শেহনাজ গিলের নাম শোনা যাচ্ছিল।

এবার সব জল্পনার অবসান হলো। ‘দরদ’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। কলকাতার একটি সূত্রে জানা গেছে, সম্প্রতি এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যদিও নায়িকার পক্ষ থেকে এখনও এই তথ্যের সত্যতা জানা যায়নি। তবে ছবিটির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা কলকাতা থেকে বাংলাদেশের সংবাদমাধ্যমকর্মীদের বলেন, এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই। অশোক ধানুকা জানিয়েছেন, ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

জানা গেছে, ভারতের উত্তরপ্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান বলিউডের প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন।

এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক ছবিটি পরিচালনা করবেন।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *