Monday , June 17 2024
Breaking News

‘দ্য চকলেট রুম’ রেস্টুরেন্টকে ২ লাখ টাকা জরিমানা

মো: সোলায়মান : রাজধানীর গুলশান-২ এলাকায়”দ্য চকলেট রুম’ নামের রেস্টুরেন্টকে পণ্যের লেভেন না থাকা,মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও ট্রেড লাইসেন্স না থাকার কারনে দুই লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এই অভিযান শুরু হয়।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা সাংবাদিকদের বলেন, এই প্রতিষ্ঠানে আমরা অভিযান পরিচালনা করতে গিয়ে দেখলাম যথাযথ লেভেলবিহীন অবস্থায় তারা উৎপাদিত পণ্য প্যাকেটজাত করে রেখেছে। যার কোনো উৎপাদনের ডেট ও তারিখ নেই। মায়াদ উত্তীর্ণ চকলেট ডিসপ্লেতে রেখেছে, বিদেশি পণ্যের ইনপোটারের কোন তথ্য নেই ও তাদের বিএসটিআইয়ের অনুমোদন নাই। এছাড়াও এই রেস্টুরেন্টের ট্রেড লাইসেন্স দেখাতে পারেনি তারা।

তিনি বলেন, তাদেরকে কেকে কোন লেভেল ছিল না। মেয়াদোত্তীর্ণ বিস্কিট, তাদের বেশিরভাগ পণ্যের গায়ে লেখা ছিল না মেয়াদ কবে থেকে কবে পর্যন্ত লেখা নাই এসব কারণে তাদেরকে ২ লাখ টাকা জরিমানা করেছি করেছি। জরিমানা দিতে না পারলে এক মাস জেল হবে। আজকে থেকে তাদেরকে এক মাস সময় দিয়ে যাচ্ছি। এর মধ্যে তারা সমস্যার সমাধান করবেন। পরবর্তীতে অনিয়ম পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আরো কঠিন ব্যবস্থা নেওয়া।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *