Thursday , April 25 2024
Breaking News

রাজধানীতে ডাকাত দলের প্রধান গ্রেপ্তার

মো: সোলায়মান: রাজধানীর ওয়ারী থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি মামলার প্রধান পলাতক আসামি আসাদুজ্জামান খান পলাশ (৩৯) কে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান তিনি,রাজধানীর ওয়ারী থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালায় র‍্যাব-৩ এর একটি দল। অভিযানে কুখ্যাত ডাকাত দলের প্রধান নেতা আসাদুজ্জামানকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান,  রাজধানীর বিভিন্ন এলাকায় অবস্থান করে আসামি অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে দীর্ঘদিন যাবৎ অপহরণ, লুটপাট,মুক্তিপণ আদায়, মাদক ব্যবসাসহ অন্যান্য অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

ডাকাত সর্দার আসাদ তার দলের অন্যান্য সহযোগীদের নিয়ে বিভিন্ন এলাকায় শ্রমিকের ছদ্মবেশে ঘুরে বেড়াত এবং ডাকাতির জন্য রেকীর আগে বিভিন্ন বাড়ি টার্গেট করত। পরবর্তীতে তাদের টার্গেট অনুযায়ী আসাদ উক্ত দলের অন্যান্য সহযোগীদের একত্র করে টার্গেটকৃত বাড়িগুলোতে ডাকাতির জন্য গোপনে প্রস্তুতি গ্রহণ করত।

রাজধানীর কদমতলী থানায় আসামি আসাদের নামে ২০১৬ সালে একটি ডাকাতি প্রস্তুতি মামলা আছে। ওই মামলায় তার বিরুদ্ধে ২০২২ সালে ১৭ বছর সাজা প্রদান করলে সে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে। আবারো সে অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *