Thursday , April 25 2024
Breaking News

তালা ভেঙ্গে ব্যাক্তিগত অফিস দখল করলো যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক: এবার সাবেক যুবলীগ নেতার ক্রয়করা সম্পত্তির ওপর নির্মিত ব্যাক্তি কার্যালয় জোরপূর্বক তালাভেঙ্গে দখলে নিয়েছে ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শামীম আহমেদ।

রোববার সকাল ১১টায় তারা তালা ভেঙ্গে কার্যালয়টির দখল নেয় বলে অভিযোগ করেছে ফরিদপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক এএইচ এম ফোয়াদের ভাগনে মামুনুর রশিদ। এএইচ এম ফোয়াদ সাবেক মন্ত্রী খন্দকার মোশারফ হোসেনের এপিএস ছিলেন।

এ বিষয়ে ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শামিম আহমেদ বলেন, জেলা যুবলীগের বসার জায়গা ছিলো না, ওই অফিসটি যুবলীগের সাবেক নেতা ব্যবহার করেতো।তাই আমরা সকলেই মিলে সিদ্ধান্ত নিয়ে অফিসটি তালা খুলে বসার ব্যবস্থা নিয়েছি। বিষয়টি আমাদের নেতা নিক্সন চৌধুরী জানেন (ফরিদপুর-৪ আসনের এমপি )

ব্যাক্তিগ কার্যালয় দখলের বিষয়ে জানতে চাইলে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মাদ ইশতিয়াক আরিফ বলেন,বিষয়টি আমার জানা নেই,তবে যাদের নাম শুনলাম এরা আমাদের নিয়ন্ত্রনের বাইরে। তবু আমি বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলবো। আমরা কারো ব্যাক্তিগ সম্পদ দখলের বিরুদ্ধে।

এ প্রসঙ্গে ফদিরপুর-৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীযুবলীগের প্রেসিডিয়া সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেন, আমি কাউকে অন্যের ব্যক্তিগত অফিস ভাঙতে বলেনি বা দখল করত বলিনি । বলেছি যুবলীগের অফিস থাকলে সেখানে দলের কার্যক্রম পরিচালনা করতে । দল যাতে সুসংগঠিত হয় ।

এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মাদ মো.শাহজাহান বলেন,ঘটনাটার বিষয়ে কেউ অভিযোগ করেননি,এছাড়া ওটা তো বরাদ্ধ নেওয়া যায়গা, তাকে বলা হয় যত সময় বরাদ্ধ বাতিল না হয় ততসময় সম্পত্তি ব্যাক্তিগত, জবাবে তিনি বলেন,কেউ অভিযোগ করলো দেখবো।

অন্যর ব্যাক্তিগত সম্পত্তি জোর করে দখল করে নেওয়ার বিষয়ে জানতে চাইলে ফরিদপুর জেলা যুবলীগের আহব্বায়ক জিয়াউল হাসান মিঠু বলেন,এটা শামীমের ব্যাক্তিগ বিষয় আমি কোন দখলবাজীর মধ্যে নেই। এখানে যুবলীগের বড় কার্যালয় রয়েছে,তারপরও কারো ব্যাক্তিগ অফিস দখল করা অন্যায়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে নূর তাপসকে এ বিষয়ে একটি ক্ষুদে বার্তা দিলে তিনি যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দীর সঙ্গে কথা বলার পরামর্শ দেন,জয়দেব নন্দীকে ফোন করলে তিনি বলে,আগে আমি বিষয়টি জেনে নিই তারপর কথা বলবো।

এছাড়াও

আটা ময়দা দিয়ে অ্যান্টিবায়োটিক বানাতেন তারা

শেষবার্তা ডেস্ক : বাজারে দুষ্প্রাপ্য এমন অ্যান্টিবায়োটিক টার্গেট করত একটি প্রতারক চক্র। এরপর সেগুলোর মোড়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *