Tuesday , April 23 2024
Breaking News

দেশের জনগন এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না: আমিনুল হক

মিরপুর প্রতিনিধি : রাজধানী পল্লবী ও রুপনগর এলাকায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া’র সুস্থতা ও জিয়া পরিবারের কল্যান কামনায় অসহায় মানুষের মাঝে আমিনুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

আমিনুল হক বলেন,এই অবৈধ সরকারের বিরুদ্ধে আমাদের সবার ঐক্য বদ্ধ ভাবে লড়াই করতে হবে। কারন বাংলাদেশের জনগণ এখন বিএনপির দিকে তাকিয়ে আছে,জনগণ এখন এই অবৈধ হাসিনা সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। বাংলাদেশর জনগন বিএনপির উপর অনেক প্রত্যাশা করে সরকারের বিরুদ্ধে আবস্থান নিয়েছে। এই দেশের জনগণের প্রত্যাশা পূরণে আমরা যে লড়াই সংগ্রামে রাজপথে নেমেছি, তা আমরা কেন্দ্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে জনগন বিএনপির উপর যে ভরসা করছে তা পূরনের জন্য চেষ্টা করে যাব এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় এখনই আন্দোলনে ঝাঁপিয়ে পরতে হবে। সকলের ঐক্য বদ্ধ আন্দোলনের মাধ্যমে আমরা জনগণের সরকার প্রতিষ্টা করবো।

সেলাই মেশিন বিতরণের সময় আমিনুল হক বলেন, মহিলা দলের কর্মীদের স্বাবলম্বী করে গড়ে তুলতে এই  আজ থেকে এই কার্যক্রম শুরু করা হলো। আমিনুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা অব্যাহত থাকবে এবং তার পাশাপাশি আরো কিছু কার্যক্রম শুরু করা হবে।

এই সময় উপস্থিত ছিলেন, উত্তর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুব আলম মন্টু, রুপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হক, সদস্য এম আশরাফুল ইসলাম, যুগ্ম আহবায়ক বৃন্দ আলী আহমেদ রাজু, আয়ুব আলি, তুহীন, হাবিবুর রহমান, এম এ ওহাব আবু, নয়ন, শাহীন, সোলাইমান, জসিম উদ্দিন, সিদ্দিক, মুরাদ,পল্লবি থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক আশরাফ আলি গাজি,মোঃ আনিসুর রহমান, আব্দুর রহমান, লরেন, ৩নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম নজু, ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক লালন, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহবায়ক লাইলি বেগম, পল্লবী থানা আহবায়ক লাকি বেগম ও সদস্য সচিব দিলারা আক্তার পলি, মহিলা দল রুপনগর থানার আহবায়ক মোছাঃ লাকি আক্তার ও সদস্য সচিব মোছাঃ শিল্পি আক্তারসহ প্রমুখ।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *