Thursday , April 25 2024
Breaking News

পল্লবীতে পানির দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি : রাজধানীর মিরপুরের পল্লবীতে পানির দাবিতে কলস নিয়ে সড়ক অবরোধ করেছেন ক্যাম্পবাসীরা।

বুধবার সকাল সাড়ে ৭টা থেকে ৯টা পর্যন্ত পল্লবীর ১২ নম্বর কালশী ফ্লাইওভারের (কুর্মিটোলা ক্যাম্পসংলগ্ন) সামনে সড়ক অবরোধ করেন কুর্মিটোলা ক্যাম্প, শাহপরান বস্তি, বালুরমাঠ বস্তিসহ পাঁচটি ক্যাম্পের বাসিন্দারা।

সরেজমিন দেখা যায়, কালশীর পাঁচটি ক্যাম্পের কয়েকশ বাসিন্দা পানির দাবিতে  সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। একপর্যায়ে বিক্ষোভকারীরা কালশী ফ্লাইওভারের সামনে যান চলাচল বন্ধ করে দেন। এ সময় পল্লবী থানা পুলিশের একটি টিম তাদের রাস্তা থেকে সরে যেতে অনুরোধ করেন।

বিক্ষোভকারীরা জানান, গত দুই মাস ধরে তাদের পানির সমস্যা। মাঝে মধ্যে পানি এলেও থাকত না। কিন্তু গত ২৫ দিন একটানা পানি নেই। এ জন্য বাধ্য হয়ে তারা রাস্তায় নেমেছেন।

কুর্মিটোলা ক্যাম্পের বাসিন্দা বৃদ্ধ মিনা খাতুন জানান, ২৫ দিন তাদের ক্যাম্পে এক ফোটাও পানি নেই। পুরো ক্যাম্পে হাহাকার চলছে। গত দুই মাস ধরে তাদের পানির সমস্যা। ওই সময় পানি এলেও ময়লা ও দুর্গন্ধ থাকত। পানি ও গরমের কারণে তিনি দুবার স্ট্রোক করেছেন। এ জন্য বাধ্য হয়ে রাস্তায় নেমেছেন।

শাহপরান বস্তির বাসিন্দা মিলন বলেন, আমরা প্রতিমাসে ৩০০ থেকে ৪০০ টাকা পানির বিল দিই। অথচ আমাদের পানি নেই। আমাদের ক্যাম্পের পানির লাইন ওয়াসার লোকজন টাকা খেয়ে সাগুফতাকে (হাউজিং কোম্পানি) দিয়েছে।

পল্লবী থানার ওসি মাহফুজুর রহমান মিয়া বলেন, আমাদের তরফ থেকে সমস্যা সমাধানের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *