Monday , June 17 2024
Breaking News

অনলাইন জুয়ার সাইট খুলে কোটি টাকা লেনদেন,গ্রেফতার ৮ 

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

অনলাইন জুয়ার সাইট খুলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। পুলিশ বলছে, গ্রেফতাররা জুয়া খেলার মাধ্যমে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছিলেন। তারা মোবাইল ব্যাংকিং ব্যবহার করে টাকা লেনদেন করতেন। এভাবে কয়েক কোটি টাকা লেনদেন করেছে এই চক্রটি।

গ্রেফতারকৃতরা হলেন মো. রকিবুল হাসান মিলন (৩৯), মো. সিরাজদৌলা ওরফে বাবু (৪০), মো. সুমন (৪৪), মো. ডলার (৪০), মো. আশরাফুল (৩৮), মো. শহিদুল ইসলাম (৪৫), মো. সুমন (৪২) ও জ্যোতি কুমার দেব (২৪)। তাদের কাছ থেকে অনলাইনে জুয়া পরিচালনার জন্য ব্যবহৃত নয়টি মোবাইল এবং নগদ ১০ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ জানায়, এই চক্রটি বেশ কিছুদিন ধরে বিট ৩৬৫, বিটবাজ ৩৬৫, ড্রিমজ৪৪৪.কম, স্কাই ফেয়ার২৪৭, মাস্তি২৪৭ নামক জুয়ার সাইট পরিচালনা করে আসছিল। এসব সাইট ও অ্যাপের মাধ্যমে প্রতারণা করতেন চক্রের সদস্যরা।

বুধবার (২৪ মে) এই তথ্য জানান অ্যান্টি টেরোরিজম ইউনিটের (এটিইউ) পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান।

তিনি জানান, এটিইউ’র একটি দল সোমবার (২৩ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকা থেকে মো. রকিবুল হাসান মিলন এবং মো. সিরাজদৌলা ওরফে বাবুকে গ্রেফতার করে। এরপর তাদের দেওয়া তথ্যে বাকিদের গ্রেফতার করা হয়।

এটিইউ’র পুলিশ সুপার জানান, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র হিসেবে অনলাইনে জুয়ার সাইট এবং অ্যাপ ব্যবহার করে নগদ, বিকাশ ও রকেটের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিল। এভাবে তারা ই-ট্রানজেকশনের মাধ্যমে কয়েক কোটি টাকা লেনদেন করেছে।

এছাড়াও

রাজধানী ডেমরায় অটোরিকশা চালকদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ

শেষবার্তা ডেস্ক : মোটর চালিত অটোরিকশা চলার দাবিতে রাজধানী ডেমরা এলাকায় চালকরা রাস্তা অবরোধ করে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *