Sunday , April 21 2024
Breaking News

পাঁচ কোটি মিটার কারেন্ট জাল-দুয়ারি জাল জব্দ

দোহার প্রতিনিধি : ঢাকা জেলা দোহারে কোস্ট গার্ড এর অভিযানে ৫ কোটি মিটার কারেন্ট জাল এবং ১৭০০ পিস চাইনা দুয়ারি জাল জব্দ।
বৃহস্পতিবার (২৭  এপ্রিল) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ( ২৭ এপ্রিল)  আনুমানিক সকাল ০৮০০ ঘটিকা থেকে দুপুর ১৪০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক লেফটেন্যান্ট শাম্‌স সাদেকীন নির্নয় এর নেতৃত্বে ঢাকা জেলার দোহার উপজেলাধীন মেঘুলা বাজারে নতুন কারেন্ট জাল জব্দের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকায় মোট ১১ টি গোডাউন তল্লাশি করে আনুমানিক ৫ কোটি মিটার নতুন কারেন্ট জাল ও ১৭০০ পিস চায়না দুয়ারি জাল জব্দ করা হয় এবং কারেন্ট জাল বিক্রির সাথে জড়িত ১ জনকে আটক করা হয়। পরবর্তীতে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান কর্তৃক মোবাইল কোর্ট এর মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে আটককৃত ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়।
তিনি আরও বলেন, জব্দকৃত জাল সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ মো. সেলিম রেজা এবং দোহার উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রফিকুল ইসলাম এর উপস্থিতিতে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *