Friday , July 26 2024
Breaking News

দিনে মাংস বিক্রি, রাতে ইয়াবা কারবার !

মিরপুর প্রতিনিধি : রাজধানীর মিরপুর থেকে এক হাজার পিস ইয়াবাসহ একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার  (২৭ এপ্রিল) রাতে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহাসীন এ তথ্য জানান।

তিনি জানান, ইয়াবা বিক্রির অভিযোগে মো. রুস্তুম কসাই (৩৯) নামে এক ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় না।

বৃহস্পতিবার ( ২৭ এপ্রিল) রাতে মিরপুর মডেল থানার ট্যাকনিক্যাল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুস্তম দিনে মাংস বিক্রি করেন, আর রাতে ইয়াবা বিক্রি করেন!

তিনি আরও জানান,গ্রেফতারকৃত রুস্তম মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্পের মো. জানে আলম ওরফে কালুর ছেলে। রুস্তম কসাই মিরপুরের চিহ্নিত মাদক বিক্রেতা। তিনি মূলত ইয়াবা বিক্রি করেন। তবে তিনি ইয়াবা বিক্রি করেন ছদ্মবেশে। তিনি মূলত মাংস বিক্রি করেন। রায়েরবাজার এলাকায় তিনি কসাই হিসেবে মাংস বিক্রি করেন। দিনের বেলা এই কাজেই তিনি ব্যস্ত থাকেন। আর রাত হতেই বেরিয়ে পরেন ইয়াবার প্যাকেট নিয়ে।

আজও ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ট্যাকনিক্যাল মোড় এলাকায় যান। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে। পরে তার শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় এক হাজার ইয়াবা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *