Monday , June 17 2024
Breaking News

কাভার্ডভ্যানে ১০৯ কেজি গাঁজা পাচার, কারবারি আটক

নিজস্ব প্রতিনিধি : অভিনব কায়দায় কাভার্ডভ্যানে করে গাঁজা পাচারের সময় ১০৯ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। আটক মাদক কারবারি হলেন মো. ফয়সাল মামুন (৩৮)।
তিনি নোয়াখালী জেলার মো. সেলিমের ছেলে। অভিযানে তার কাছ থেকে গাঁজার পাশাপাশি পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান, দুইটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ আট হাজার ১৫ টাকা উদ্ধার করা হয়। রোববার (১৬ এপ্রিল) ভোরে গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাসের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শাহিন চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।
রোববার ( ১৬ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কুমিল্লা থেকে একটি কাভার্ডভ্যানে করে গাঁজার বড় একটি চালান ঢাকা হয়ে গাজীপুর মাওনার দিকে আসছে। এর ভিত্তিতে চেকপোস্ট স্থাপন করে তাকে আটক করা হয়।
র‍্যাবের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তা ঢাকা ও গাজীপুরসহ আশপাশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সময় কৌশলে ব্যবসায়ীক মালামাল পরিবহনের নামে গাঁজা পরিবহন করে দেশের বিভিন্ন এলাকায় খুচরা ও মাদকের ডিলারদের কাছে সরবরাহ করে আসছিলেন বলে স্বীকার করেছেন।
তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এছাড়াও

বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে স্বর্ণালংকার হাতিয়ে নিতেন তারা, গ্রেপ্তার ২

শেষবার্তা ডেস্ক : অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় প্রবেশ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *