Sunday , April 21 2024
Breaking News

বিক্রি হওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

নিজস্ব প্রতিনিধি : একজন ভুক্তভোগী মায়ের মাত্র ৪৯ দিনের একটি শিশুকে তার অজান্তেই বিক্রি করে দেয় তারই শ্বাশুড়ি। এমন একটি অভিযোগ পাওয়ার মাত্র দুই ঘন্টার মধ্যে বিক্রি করে দেওয়া শিশুকে উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মুগদা থানা পুলিশ।
গত ২ মার্চ  নিজের বড় ছেলেকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করান মোছা: খুরশীদা ইসলাম খুশী। এসময় ছোট ছেলে তার সাথে ছিল, যার বয়স মাত্র ৪৯ দিন। স্বামী দ্বিতীয় বিবাহ করে কোথায় চলে গেছেন তিনি জানেন না। অভাবের সংসারে শ্বাশুড়ির কাছে আশ্রয় নেন খুশী। হাসপাতালে বড় ছেলেকে ভর্তির করার পর পরিচয় হয় পাশের সিটের অন্য এক রোগীর পরিবারের সঙ্গে। ঐ পরিবারের এক জনের কোন বাচ্চা নেই। শিশুটিকে পেতে খুশীর শাশুড়ি হোসনে আরা রিয়াকে টাকার লোভ দেখায় তারা।
গত ২২ মার্চ শিশুটির মা খুশীকে কিছুই না জানিয়ে শাশুড়ি মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রি করে দেন। পরবর্তীতে খুশীকে বাসায় আটকে রাখে শাশুড়ি।
কৌশলে ছাড়া পেয়ে গত ৯ এপ্রিল খুশী মুগদা থানায় আসেন। তিনি বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে মুগদা থানা পুলিশ।
মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার শোভন চন্দ্র হোড়-এর প্রযুক্তিগত সহায়তায় এবং মুগদা থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দীন মীর এর তত্ত্বাবধানে এস আই আব্দুর রউফ বাহাদুরের নেতৃত্বে মুগদা থানার একটি টিম অভিযোগের মাত্র ২ ঘণ্টার মধ্যে বিক্রি করে দেওয়া শিশুকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন।
এ সংক্রান্তে মুগদা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *