Thursday , April 25 2024
Breaking News

ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৪

নগর প্রতিবেদক : রাজধানীর ভাটারা এলাকায় ট্রাফিক পুলিশের ওপর হামলা ও পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত চারজন হলেন- মো. হালিম (চালক), হাসান মাহাদি অমি (হেলপার), মো. উজ্জ্বল মিয়া ও পারভেজ মিয়া।
সোমবার (১০ এপ্রিল) বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. গোলাম ফারুক এসব তথ্য  জানান।
তিনি জানান, রোববার (৯ এপ্রিল) রাত ৯টা ১০ মিনিটে ভাটারা থানা এলাকার প্রগতি সরণির গ্রুপ ফোর সিকিউরিটি বিল্ডিয়ের সামনে একটি কার্ভাডভ্যানকে থামতে সিগন্যাল দেন দায়িত্বরত ট্রাফিক পুলিশ সার্জেন্ট। গাড়িটি থামার পর গাড়ির কাগজপত্র দেখাতে বললে কার্ভাডভ্যানচালক হালিম কাগজপত্র দেখাতে অস্বীকৃতি জানান।
এ সময় চালক মোবাইল ফোনে অন্য কারও সঙ্গে কথা বলতে থাকেন এবং ট্রাফিক সার্জেন্টকে মোবাইল ফোনে কথা বলতে বলেন। দায়িত্বরত পুলিশ সার্জেন্ট কাগজপত্র ছাড়া অন্য কারো সঙ্গে কথা বলতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।
এক পর্যায়ে তারা দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের ওপর হামলা করে এবং ট্রাফিক পুলিশ বক্সে ভাঙচুর চালায়।
তিনি আরও  জানান, থানা থেকে অতিরিক্ত ফোর্স এসে ঘটনাস্থলের নিয়ন্ত্রণ নেয় এবং হামলাকারীদের গ্রেফতার করা হয়। গুরুতর আহত পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ভাটারা থানায় সরকারি কাজে বাধা দেওয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিসি গোলাম ফারুক।

এছাড়াও

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২, টাকা উদ্ধার

মো: সোলায়মাম,ঢাকা: রাজধানীতে ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুইটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *