Wednesday , July 17 2024
Breaking News

হলিডে মার্কেটে ঈদের কেনাকাটা

মোঃ সোলায়মান : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ঐক্য হলিডে মার্কেটে রমজান ও ঈদকে সামনে রেখে প্রতি শুক্র ও শনিবার শুরু হয়েছে বাহারি ইফতার ও ঈদ শপিংয়ের বিশেষ আয়োজন।

গত শুক্রবার ও শনিবার (৭ ও ৮ এপ্রিল) রাজধানীর আগারগাঁও আইসিটি সড়কে এসএমই উদ্যোক্তাদের সর্ববৃহৎ হলিডে মার্কেট ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটের দশম আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন জানান, ডিএনসিসির এই উদ্যোগটি এরইমধ্যে সাধারণ ক্রেতা-বিক্রেতার মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হয়েছে।

ঈদ উপলক্ষ্যে দেশসেরা এসএমই উদ্যোক্তারা হাজার হাজার মানসম্মত দেশীয় পণ্যের পসরা সাজিয়ে বসেছেন হলিডে মার্কেটে আসা ক্রেতা সাধারণের জন্য। শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, চুরি, লেডিস ব্যাগ, অর্নামেন্টস, চামড়াজাত পণ্য, কিডস আইটেম, খেলনা, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, হোম ডেকর পণ্য, মশলা জাতীয় পণ্য, ফাস্ট ফুড, ড্রাই ফ্রুট, জুস কর্নার, খাবার দোকানসহ সব ধরনের পণ্যের স্টল থাকছে এই মার্কেটে।

আগারগাঁও আইসিটি সড়কে এর আগে হলিডে মার্কেটের নয়টি আসর অনুষ্ঠিত হয়েছে এবং এই হলিডে মার্কেট থেকে গত নয় সপ্তাহে  প্রায় পৌনে তিন কোটি টাকার পণ্য কেনাবেচা হয়েছে।

মকবুল হোসাইন জানান জানান, প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার হলিডে মার্কেট অনুষ্ঠিত হয়ে থাকে। তবে রমজান উপলক্ষে মার্কেট দুপুর ২টা থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত মার্কেট খোলা থাকছে।

এছাড়াও

কোটা সংস্কারের দাবিতে আগারগাঁওয়ের সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা

শেষবার্তা ডেস্ক ; সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে দেশব্যাপী সর্বাত্মক অবরোধের অংশ হিসেবে রাজধানীর আগারগাঁওয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *