Saturday , June 22 2024
Breaking News

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের টাওয়ারে উঠে যুবকের আত্মহত্যাচেষ্টা

নিজস্ব প্রতিনিধি : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের ১৫০ ফুট উচ্চতার স্বাধীনতা স্তম্ভের (গ্লাস টাওয়ার) মাথায় উঠে আত্মহত্যার চেষ্টা করেছেন সুজন মিয়া (২৫) নামে এক যুবক। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদস্যরা গিয়ে টাওয়ার থেকে তাকে নামিয়ে আনেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন জানিয়েছেন, ফায়ার সার্ভিস না এলে কিছুক্ষণ পর লাফ দিয়ে তিনি আত্মহত্যা করতেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মো. ইউনুস আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে খবর পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানের ১৫০ ফুট উচ্চতার গ্লাস টাওয়ারে যাই। সেখানে ওই যুবকের সঙ্গে সময়ক্ষেপণের জন্য বিভিন্ন কথাবার্তা বলতে থাকি। তিনি সিগারেট পানের আবদার করলে সময়ক্ষেপণের জন্য ওপরে তার কাছে সিগারেটও পাঠানো হয়।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও বলেন, তাকে গ্লাস টাওয়ার থেকে নামিয়ে এনে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, সুজন মিয়ার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। তিনি থাকেন ঢাকায়। তবে কী কারণে আত্মহত্যা করতে টাওয়ারে উঠেছিলেন তা জানা যায়নি।

এছাড়াও

আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নয়, এটি পার্ক হিসেবে থাকবে: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : রাজধানী ফার্মগেটের আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নির্মাণ করতে দেয়া হবে না, এটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *