Saturday , July 27 2024
Breaking News

অনলাইন জুয়ার এডমিন গ্রেফতার

মোঃ সোলায়মান : পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) অনলাইন জুয়া প্ল্যাটফর্মের এডমিন মো. হাফিজ আল আসাদকে (২৩) গ্রেফতার করেছে।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে এটিইউ’র পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২ এপ্রিল) রাজধানীর খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি স্মার্টফোন ও ২টি সিম কার্ড জব্দ করা হয়েছে।

তিনি জানান, আসামি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছেন। এর আগে গত ২৭ জানুয়ারি বগুড়ায় অভিযান পরিচালনা করে অনলাইন জুয়ার প্লাটফর্মের সদস্য মো. রানা মিয়া ও মো. রেজা আহম্মেদকে গ্রেফতার করে এটিইউ। তাদের গ্রেফতারের পর ওই মামলার সন্দিগ্ধ পলাতক আসামি মো. হাফিজ আল আসাদ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত মোবাইল বিক্রি করে দেয়।

এটিইউ’র পুলিশ সুপার জানান, আসামি মো. হাফিজ আল আসাদ ফেসবুক আইডি ও ফেসবুক গ্রুপ ব্যবহারের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে অবৈধভাবে জুয়া পরিচালনা করে আসছিল। এছাড়া মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন জনকে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে টাকা/ডলারের মাধ্যমে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করায়। এতে অনেক সাধারণ লোক সর্বস্বান্ত হয়েছে। সে এক বা একাধিক সুপার এজেন্টের সঙ্গে সরাসরি ওয়ানএক্সবেট অনলাইন জুয়ার প্লাটফর্মে লেনদেনের মাধ্যমে দীর্ঘদিন ধরে অনলাইন জুয়া পরিচালনা করে আসছিল।আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *