Sunday , April 21 2024
Breaking News

“মিলন টেলিকম” প্রতারণা আর ক্রেতা হয়রানির শীর্ষে

নিজস্ব প্রতিনিধি:

যুগের পরিবর্তনের সাথে সাথে আমাদের জীবন যাত্রার গতি ও ধরণ সবই পরিবর্তন হয়েছে। কাজের ব্যস্ততা আর মার্কেটের ঝামেলা এরাতে আজ আমরা অনলাইনে অর্ডার করতেই বেশী অভ্যস্ত হয়ে গেছি। কিছু অসাধু ব্যক্তি এই সুযোগটা কাজে লাগিয়ে নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে গেছে।

কিছুদিন আগে এমন একটা অনলাইন শপ আর ব্যক্তিকে নিয়ে খবর প্রকাশের পর সেই অনলাইন শপের পেইজটা বন্ধ করে কিন্তু আরও কিছু প্রতারক অনলাইন শপের খবর আসে আমাদের কাছে যারা ক্রেতা ঠকানো আর প্রতারণায় জরিত।

মিলন টেলিকম, কাজীপুর, সিরাজগঞ্জ। এমনই একটা অনলাইন শপ। বিভিন্ন ব্রান্ডের কপি সেট অরিজিনাল সেট বলে বিক্রি করা যে প্রতিষ্ঠানের কাজ। অরিজিনাল সেটের দামে কপি সেট বিক্রি করে ক্রেতাদের ঠকানোই এদের মুল কাজ। আকর্ষনীয় প্রচার আর ইউটিউবে ভিডিও দেখে অনেকেই আকৃষ্ট হয়ে অর্ডার করে কিন্তু পরবর্তীতে বুঝতে পারে সেটা অরিজিনাল সেট না বরং কপি সেট। অনেক ক্রেতাই তার ব্যপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

তার প্রচারে অরিজিনাল সেটের ফিচার সহ ছবি থাকলেও বাস্তবতা ভিন্ন। সে সেট গুলো মেইড ভিয়েতনাম ও অরিজিনাল বলে কপি সেট দিচ্ছে। সে কখনোই কপি বলেনা, বলে আনঅফিশিয়াল ও অরিজিনাল সেট।

আমরা মিলন টেলিকম থেকে নকিয়া ২৭২০ একটা সেট নিয়ে ভালোমতো দেখি তাতে অরিজিনাল সেটের সব ফিচারস্ নাই এবং তা ১০০% কপি সেট। কিন্তু তারা অরিজিনাল বলেই তা বিক্রি করছে। যা সম্পূর্ণ রুপে অবৈধ ও বেআইনি।

অচিরেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করে অনেক সাধারণ মানুষ এই সব প্রতারকদের উপযুক্ত শাস্তি কামনা করে।

এছাড়াও

আটা ময়দা দিয়ে অ্যান্টিবায়োটিক বানাতেন তারা

শেষবার্তা ডেস্ক : বাজারে দুষ্প্রাপ্য এমন অ্যান্টিবায়োটিক টার্গেট করত একটি প্রতারক চক্র। এরপর সেগুলোর মোড়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *