Monday , June 17 2024
Breaking News

বর্তমান সরকারের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ: এলজিআরডি মন্ত্রী

 শেষ বার্তা ডেস্ক সংবাদ :

জাতির কাছে প্রতিশ্রুতি অনুযায়ী বর্তমান সরকারের নেতৃত্বে আমাদের দেশ সকল দিক থেকে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। রোববার (১৯ মার্চ) কারওয়ান বাজারে ওয়াসা ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ঢাকা ওয়াসার পার্টনার ড্রিংক ওয়েল ইউএস সেক্রেটারি অফ স্টেটস অ্যাওয়ার্ড ফর করপোরেট এক্সিলেন্স ইন দ্যা ক্যাটাগরি অফ ক্লাইমেট রেজিলেন্স অর্জন করায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তাজুল ইসলাম বলেন, স্বাধীন দেশ উপহার দেওয়ার পর বঙ্গবন্ধু দেশকে এগিয়ে নিচ্ছিলেন কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তাকে হত্যা করা হলো। তিনি দেশকে উন্নয়নের দিক থেকে অনেকদূর এগিয়ে নিতে চেয়েছিলেন। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, জাতির কাছে প্রতিশ্রুতি অনুযায়ী আমাদের দেশ সকল দিক থেকে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন কেন্দ্রীক মানুষের সকল ধরণের চাহিদা পূরণ করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। চিকিৎসা ব্যবসা, কমিনিউটি ক্লিনিক সেবা সব ধরণের সেবা জনগণের কাছে পৌঁছে দিচ্ছে সরকার। আমাদের শিক্ষিতের হার বেড়ে চলেছে। পুরো দেশে ইন্টারনেট সেবা আছে, এটাকে ব্যবহার করে আমাদের আরও এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান বলেন, বর্তমানে ঢাকা ওয়াসা ডিজিটাল ওয়াসা। ঘুরে দাঁড়াও ওয়াসা কার্যাক্রমের মাধ্যেমে আজ ঘুরে দাঁড়িয়েছে ঢাকা ওয়াসা। প্রধানমন্ত্রী শেখ হাসিনের উন্নয়নের ধারায় বাংলাদেশ এখন যেমন সবার কাছে মিরাকেল, তেমনি এই সময়ে ঢাকা ওয়াসার অনেক পরিবর্তন হয়েছে, এগিয়ে গেছে। বর্তমান প্রধানমন্ত্রী একজন চেঞ্জ মেকার, তার নির্দেশনা, দূরদর্শী পদক্ষেপের মাধ্যমে ঢাকা ওয়াসা আজ এগিয়ে চলেছে। এখন পাবলিক ওয়াটার সেবায় আমরা দৃষ্টান্ত স্থাপন করতে চাই।

আমরা আমাদের সব কার্যক্রম অনলাইন করতে চাই। অনলাইন কার্যক্রমের মাধ্যমে ঢাকা ওয়াসা অনেক পরিবর্তন হয়েছে। ঢাকা ওয়াসার অনলাইন কার্যক্রম পরিচালিত হওয়ার গ্রাহকরাও উপকৃত হচ্ছেন প্রতিটি পদক্ষেপে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইবরাহিম প্রমুখ।

এছাড়াও

আবারও ১ জুলাই থেকে ঢাকা ওয়াসার ১০ শতাংশ বাড়ছে পানির দাম

মো: সোলায়মান: ঢাকা ওয়াসার পানির দাম ফের বাড়লো। আগামী ১ জুলাই থেকে ফের পানির দাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *