Thursday , April 25 2024
Breaking News

ফরিদগঞ্জে খাদ্য সামগ্রী, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২৬ দুস্থ অসহায় পরিবারে সেলাই মেশিন, নগদ অর্থ ও ৮ মসজিদে অার্থিক অনুদান দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন। বৃহস্পতিবার (৯ মার্চ) উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব সহায়তা প্রদান করা হয়।

সংশ্লিষ্টরা জানান, ফরিদগঞ্জের ৬,৭ ও ১৫ নং ইউনিয়নের ৪ মসজিদের উন্নয়নে ২ লাখ ৩০ হাজার, ৫০০ অসহায় পরিবারে অসন্ন রমজানের ইফতার সামগ্রী ও ২৬ দুস্থ পরিবারে ২৬টি সেলাই মেশিন প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী, সেলাই মেশিন ও অর্থ তুলে দেন করেন জাতীয় পার্টির উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রাজন শেখ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, রামদাসের বাগ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ শেখ, বাবলু শেখ প্রমুখ।

শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেন, আমি দীর্ঘ সময় ধরেই বিভিন্ন প্রয়োজনে ফরিদগঞ্জবাসীর পাশে থাকার চেষ্টা করে আসছি। আশরাফুল মাখলুকাত হিসেবে আত্মদায়বদ্ধতা থেকেই ধর্মীয় এবং সামাজিক কল্যাণমুখী কাজে লিপ্ত থাকতে হয়। এই দ্রব্য র্মূল্যের বাজারে আসন্ন রমজানে নিম্নবিত্ত মানুষের দূর্ভোগ লাঘবে সাধ্যানুসারে ইফতার সামগ্রী বিতরণ করেছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি কার্যকর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।

উল্লেখ্য যে, সাজ্জাদ রশিদ সুমন করোনা মহামারীকালিন চাঁদপুর জেনারেল হাসপাতাল ও ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডক্টর সেইফটি চেম্বার, এসি, অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন। এলাকার সাধারণ মানুষের মাঝে খাদ্য, শীতবস্ত্র, গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করেছেন। মসজিদ-মাদরাসার উন্নয়ন, রাস্তা নির্মাণ এবং বেকারত্ব নিরসনে ভূমিকা রেখে আসছেন।

অসন্ম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী মনোনয়ন প্রত্যাশী এই কেন্দ্রীয় নেতা।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *