Tuesday , April 23 2024
Breaking News

আওয়ামী লীগের আজকের শান্তি সমাবেশ স্থগিত

ডেস্ক সংবাদ : 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্বঘোষিত বৃহস্পতিবারের (৯ ফেব্রুয়ারি) শান্তি সমাবেশ স্থগিত করা হয়েছে রস্ক-সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে বিপুল সংখ্যক মানুষের প্রাণহানির পরিপ্রেক্ষিতে। এদিন সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলার সমাদ্দার বাপ্পি।

এ ছাড়া এক বিবৃতিতে তুরস্ক ও সিরিয়ায় কয়েক হাজার মানুষের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। তারা সব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া-প্রার্থনা করার অনুরোধ জানান।

আওয়ামী লীগের এই শান্তি সমাবেশটি মিরপুরের পল্লবীতে হারুন মোল্লাহ ঈদগাঁহ মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। প্রসঙ্গত, তুরস্ক-সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে বিপুল সংখ্যক মানুষের প্রাণহানির ঘটনায় বাংলাদেশে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাষ্ট্রীয় শোক পালন করা হচ্ছে।

এর আগে, স্থানীয় সময় সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরের দিকে সিরিয়া এবং তুরস্কে ৭ দশমিক ৮ মাত্রার শক্তিশালী ভূমিকম্প আঘাত হানে। এর কিছুক্ষণ পর ফের ৬ দশমিক ৭ মাত্রার আরও একটি ভূমিকম্প এবং পরে আরও অনেকগুলো আফটারশক হয়। এ পর্যন্ত তুরস্ক-সিরিয়া সীমান্তবর্তী অঞ্চলে বিপর্যয়কর ভূমিকম্পে মোট ১৫ হাজারের বেশি মানুষ নিহত হয়েছে বলে জানা গেছে।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *