Monday , June 17 2024
Breaking News
ছবি- সংগৃহীত

ফাইনালে সানিয়া মির্জা

খেলার বার্তা ডেস্ক :

চলতি অস্ট্রেলিয়ান ওপেনের মধ্য দিয়ে পেশাদার টেনিসকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন সানিয়া মির্জা। এ টুর্নামেন্টের মিক্সড ডাবলস ইভেন্টে ফাইনালে উঠেছেন সানিয়া-বোপান্না জুটি। আর এতে শিরোপা জয় থেকে একধাপ দূরে দাঁড়িয়ে ভারতের অন্যতম জনপ্রিয় এ টেনিস তারকা।

মহিলাদের ডাবলসে দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেও মিক্সড ডাবলসের সেমিফাইনালের ম্যাচে ৭-৬, ৬-৭, ১-০ (১০-৬) গেমে আমেরিকার ডেজরে ক্রাভচেক ও ব্রিটেনের নিল স্কুপস্কি জুটিকে হারান এ টেনিস সুন্দরী-বোপান্না জুটি। সেমিতে ১ ঘণ্টা ৫২ মিনিটের হাড্ডাহাড্ডি লড়াই শেষে জয় পেলেও কোয়ার্টার ফাইনালে সানিয়া-বোপান্নাকে মাঠে নামতে হয়নি। ওই ম্যাচে ওয়াক-ওভার পেয়েছিল এ জুটি।

জমজমাট সেমির ম্যাচে প্রথম সেটে টাইব্রেকারে জয় পান ভারতের সেরা মহিলা টেনিস খেলোয়াড়। তবে দ্বিতীয় সেটে হেরে যান তারা, যদিও এবারও জয়ের সুযোগ ছিল এ জুটির সামনে। তবে টাইব্রেকারে একাধিক আনফোর্সড এরর করে বসেন এ জুটি। দুই সেট শেষে ১-১ সমতায় গড়ায় ম্যাচ। শেষ পর্যন্ত সুপার টাইব্রেকে জয় তুলে নিয়ে ফাইনাল নিশ্চিত করেন সানিয়া-বোপান্না জুটি।

উল্লেখ্য, সানিয়া মির্জাকে এখন পর্যন্ত ভারতের সর্বশ্রেষ্ঠ টেনিস খেলোয়াড়ের মর্যাদা দেওয়া হয়। তার ঝুলিতে ছয়টি গ্র্যান্ড স্ল্যাম ডাবলস শিরোপা আছে। এ ছাড়া ২০১৬ সালে অস্ট্রেলিয়া ওপেনে মহিলাদের ডাবলস শিরোপা জিতেন তিনি।

এছাড়াও

বেশি গোল করার রেকর্ড রোনালদোর

স্পোর্টস ডেস্ক: গতকাল সৌদি প্রো লিগে  আল ইত্তিহাদের বিপক্ষে মাঠে নেমেছিল আল নাসের। এ ম্যাচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *