Thursday , April 25 2024
Breaking News

চেয়ার না পেয়ে কর্মীদের পাথর ছুড়লেন মন্ত্রী

আর্ন্তজাতিক বার্তা ডেস্ক :

ভারতের তামিলনাড়ুর এক মন্ত্রী দলীয় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন । বসার জন্য চেয়ার দিতে দেরি করায় নিজ দলের কর্মীদের উদ্দেশে করে পাথর ছুড়ে মেরেছেন ভারতের তামিলনাড়ুর ক্ষমতাসীন ডিএমকে দলের নেতা ও দুগ্ধ-উন্নয়ন মন্ত্রী এস এম নাসার। দলের কর্মীদের সঙ্গে তার এই ব্যবহারের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এনডিটিভির।

এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৪ জানুয়ারি) তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বিরক্ত মন্ত্রী মাটি থেকে একটি পাথর তুলে দলীয় কর্মীদের দিকে ছুড়ে মারছেন। এ সময় চেয়ার দিতে কর্মীরা দেরি করায় তাকে চিৎকার করতেও দেখা গেছে। এ ঘটনায় নাসারের পেছনে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে হাসতেও দেখা যায়।এদিকে, এ অপ্রীতিকর ঘটনার সমলোচনা করে বিরোধীরা বলছেন, একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষ ও রাজনীতির প্রতি তার সম্মান থাকা জরুরি।

উল্লেখ্য, এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছিলেন স্ট্যালিনের মন্ত্রিসভার এ সদস্য। কেন্দ্রের বিরুদ্ধে কর বাড়ানো নিয়ে তিনি মিথ্যা প্রচার করেন বলে অভিযোগ উঠেছিল। এ ছাড়াও দলীয় আরেক অনুষ্ঠানে মাইক্রোফোন হাত থেকে পড়ে যাওয়ায় এক কর্মীকে কনুই দিয়ে ধাক্কা মারতেও দেখা গিয়েছিল তাকে।

এছাড়াও

প্রাণে বাঁচলেন মেহবুবা মুফতি

আন্তর্জাতিক ডেস্ক : ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন জম্মু ও কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *