Monday , June 17 2024
Breaking News
চিত্রনায়িকা ইয়ামিন হক ববি

সংগ্রামী নারীর ভুমিকায় দেখা যাবে ববিকে

ডেস্ক সংবাদ :

অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে মেলে ধরতে সক্ষম হন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি।  দেশের পাশাপাশি টালিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশপাশি রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও। তবে শুটিংয়ের লাইট-ক্যামেরা ও অ্যাকশনে নিজেকে সবসময় মেলে ধরলেও, ব্যক্তিগত জীবনে তিনি একজন সমাজকর্মীও বটে। সুবিধাবঞ্চিত মানুষের পাশে তিনি বরাবরই থাকেন।

সম্প্রতি নতুন বছরে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মূলত গ্রাম এবং শহরের দুইজন নারীর শেকল ভাঙার গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। এতে সংগ্রামী নারীর ভুমিকায় দেখা যাবে ববিকে। ‘মেঘনা কন্যা’ শিরোনামে এই সিনেমাটি পরিচালনা করবেন ফুয়াদ চৌধুরী। এস জে মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত হবে এটি।

নতুন নিয়ে ববি গণমাধ্যমকে বলেন, ‘নারী প্রধান গল্পের এ সিনেমায় এর আগেও অভিনয় করেছি। সেটি ছিল ‘বিজলী’। ‘মেঘনা কন্যা’ও নারী প্রধান গল্প। নারীদের সংগ্রামের গল্প। শেকল ভেঙে তাদের এগিয়ে যাওয়ার গল্প। এমন গল্পের প্রতি বরাবরই আমার দুর্বলতা কাজ করে। সিনেমাটিতে নতুন ববিকে পাবেন দর্শকেরা।’

প্রসঙ্গত, ববি ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সাজ্জাদ হোসাইন, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদসহ অনেকেই। বুধবার (১১ জানুয়ারি) আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে সিনেমাটির ঘোষণা ও সকল শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানায় নির্মাণ সূত্র।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *