Thursday , April 25 2024
Breaking News
অভিনেত্রী পরীমণি

তীব্র শীতেও সিনেমার প্রচারণায় ব্যস্ত পরীমনি

বিনোদন বার্তা ডেস্ক :

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম ২০ জানুয়ারি মুক্তির আগে সিনেমাটির প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে । নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।  শুক্রবার (৬ জানুয়ারি) রাতে শীত উপেক্ষা করে অভিনেত্রী পরীমণিসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম যমুনা ফিউচার পার্কে গিয়েছিলেন শুধুমাত্র প্রচারণার তাগিদে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র প্রধান দর্শকরা, অনেক ভালোবাসা আপনাদের জন্য। দেখা হবে সিনেমা হলে, আসছে ২০ জানুয়ারি।বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরেই তারকা দম্পতি রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। তাদের বিচ্ছেদ ইস্যুতে সরব ছিল সোশ্যাল মিডিয়া। তবে সব জল্পনা উড়িয়ে ফের এক হয়েছেন এই দম্পতি। খুব শিগগির দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়বেন তারা। জানা গেছে, ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’-এর আসর। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেবেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা।

তাদের মধ্যে থাকছেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, শরিফুল রাজ, পরীমণি, তমা মির্জা, নির্মাতা রায়হান রাফী, উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ ও শিবলু প্রমুখ।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *