Thursday , April 25 2024
Breaking News

শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

 শেষ বার্তা ডেস্ক :

গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা একটি মামলায় ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনের জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঢাকার একটি আদালত। ৩ লাখ ১০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলাটি দায়ের করেন একজন গ্রাহক।

এর আগে একই আদালত মামলায় নাসরিন ও তার স্বামী ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। ইভ্যালির গ্রাহক তালিকা ও আটকে থাকা অর্থের পরিমাণ জানতে চেয়েছে বাণিজ্য মন্ত্রণালয় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তাদের বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনানোর পর রাসেল (বর্তমানে কারাগারে) নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন।

শামীমা নাসরিন তার আইনজীবীর মাধ্যমে সময় চেয়ে আবেদন করায় আদালত তার অনুপস্থিত থাকার কারণে ম্যাজিস্ট্রেট তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

শামীমা নাসরিনের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা কার্যকরের বিষয়ে অগ্রগতি প্রতিবেদন আগামী ১৮ ফেব্রুয়ারির মধ্যে জমা দেওয়ার জন্য ধানমণ্ডি ও কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট। তবে আদালত কোনো প্রমাণ না পাওয়ায় কোম্পানির কর্মচারী মো. মইনুল হককে মামলা থেকে অব্যাহতি দেন। এর আগে চলতি বছরের ১১ আগস্ট অপরাধ তদন্ত বিভাগের উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম দম্পতিসহ ৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গত বছরের ১৭ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে গুলশান থানায় মামলাটি করেন আরিফ বাকের নামে এক গ্রাহক।

এছাড়াও

শান্তিতে নোবেল বিজয়ী ড. ইউনূসের ৬ মাসের কারাদণ্ড

আদালত প্রতিনিধি: শ্রম আইন লঙ্ঘনের অভিযোগের মামলায় শান্তিতে নোবেল বিজয়ী প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসকে ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *