Monday , June 17 2024
Breaking News

তারকাখ্যাতি উপভোগ করছেন নাইসা দেবগন

বিনোদন বার্তা ডেস্ক :

যদিও বলিউডে অভিষেক ঘটেনি তার তারপরও এই মুহূর্ত তারকাখ্যাতি উপভোগ করছেন নাইসা দেবগন। আর তা নিয়েই গর্বিত মা কাজল।তারকা-সন্তান বলে কথা। অজয়-কাজলের মেয়ে পরিচয়েই বিলাচ্ছেন অটোগ্রাফ।নাইসার মতো কাজলও তারকা-সন্তান, তনুজা ও সোমু মুখোপাধ্যায়ের মেয়ে তিনি। কিন্তু ফিল্মি পরিবার থেকে এসেও এত কম বয়সে জনপ্রিয়তা পাননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল জানান, তারা যে সময় বড় হয়েছেন, তখন সামাজিকমাধ্যমের রমরমা না থাকায় যেভাবে খুশি ঘুরে বেড়াতে পেরেছেন। কাজলের কথায়, আমাদের জীবনটা অনেক সহজ ছিল। কিছু মানুষ জানতেন আমি তনুজার মেয়ে, ওই অতটুকুই। কিন্তু এখনকার মতো নয়। সিঙ্গাপুরেও লোকজন বাস থামিয়ে নাইসার স্বাক্ষর নিয়েছে।

এই মুহূর্তে সিঙ্গাপুরে স্কুলে পড়ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা-সন্তান। পড়াশোনার ফাঁকে কখনও তাকে দেখা গিয়েছে ইনস্টাগ্রামের পাতায়। কখনও আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন। কখনও বা বন্ধুবান্ধবের সঙ্গে রেস্তোরাঁয় বসে চুটিয়ে আড্ডা দিচ্ছেন। নাইসার প্রায় প্রতি মুহূর্তের হালহকিকত জানা যায় তার সামাজিকমাধ্যমের পাতায়। তবে সেভাবে প্রচারের আলোয় না এসেই জনপ্রিয় হয়ে উঠেছেন নাইসা।

কাজল এবং অজয়ের মতো নাইসাকেও পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা। অনেকে তো আবার দাবি করে বসেছেন, ২০২৩ সালেই বলিউড ফিল্মে দেখা যাবে নাইসাকে। যদিও নাইসা কিংবা তার বাবা-মা, এই বিষয়ে কেউই স্পষ্ট করে কিছুই জানাননি। তাহলে কি আগামী বছরে বলিউডে অভিষেক ঘটবে নাইসার? কাজল জানিয়েছেন, নিজের মতকে ছেলে যুগ বা মেয়ে নায়সার উপরে চাপিয়ে দেবেন না। নাইসা ফিল্মে অভিনয় করতে চাইলে বরং উৎসাহই দেবেন।

প্রসঙ্গত, পাঁচ বছরের প্রেম। তারপর ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল-অজয়। ২০০৩ সালে জন্ম নাইসার। তারও বেশ কয়েক বছর পর ছেলে যুগের জন্ম ২০১০ সালের সেপ্টেম্বরে।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *