Monday , June 17 2024
Breaking News

বিএনপির ব্যানার লাগানোর অভিযোগ আ.লীগের বিলবোর্ডে

রংপুর প্রতিনিধি :

গণসমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিলবোর্ড সরিয়ে বিলবোর্ড দখল করার অভিযোগ উঠেছে বিএনপির বিরুদ্ধে।আজ শুক্রবার দুপুরে নগরীর বেতপট্টির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলন করে বিলবোর্ড দ্রুত অপসারণের আহ্বান জানিয়েছে রংপুর মহানগর আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলন মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফি বলেন, বিএনপি সমাবেশ করবে এ নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমরা কোনো বাধা দেওয়ার চেষ্টাও করি নাই। প্রশাসন অনুমতি দিয়েছে, তারা শান্তিপূর্ণভাবে সমাবেশ করবে, এটি আমাদের প্রত্যাশা। কিন্তু তারা সমাবেশকে কেন্দ্র করে সংঘাত সৃষ্টির পাঁয়তারা করছে।

নগরীর কাচারীবাজার এলাকায় সরকারের বিভিন্ন উন্নয়ন, আসন্ন সিটি করপোরেশনের নির্বাচন এবং আমাদের কর্মকাণ্ড নিয়ে বিলবোর্ড লাগানো ছিল। রাতে বিএনপি সেই বিলবোর্ডগুলো সরিয়ে তাদের সমাবেশের বিলবোর্ড লাগিয়েছে, যা নিয়মবহির্ভূত কাজ। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন, পুলিশ প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। আমাদের বিলবোর্ডের ওপর লাগানো বিলবোর্ড বিএনপি দ্রুত সরিয়ে না নিলে এবং কোনোরকম বিশৃঙ্খলা সৃষ্টি হলে দায়ভার বিএনপিকেই নিতে হবে।

বিলবোর্ড অপসারণের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে রংপুর মহানগর আওয়ামী লীগ।

ওই সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল বলেন, বিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হোক, আমরা প্রত্যাশা করি। অথচ তারা প্রধানমন্ত্রী ও সরকারের উন্নয়ন নিয়ে প্রচার করা বিলবোর্ডে তাদের সমাবেশের বিলবোর্ড লাগিয়েছে। এতেই প্রমাণিত হয়, বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায় না। সন্ধ্যার মধ্যে ওই বিলবোর্ড না সরালে আমরা তা অপসারণ করব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, সাংগঠনিক সম্পাদক রুবেল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট বিভূতিভূষণ সরকার সুমনসহ অনেকে। রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু জানান, সমাবেশস্থলে আজ বিকেল ৪টার দিকে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সেখানেই এ বিষয়ে কথা বলবেন।

এছাড়াও

বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে স্বর্ণালংকার হাতিয়ে নিতেন তারা, গ্রেপ্তার ২

শেষবার্তা ডেস্ক : অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় প্রবেশ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *