Thursday , April 25 2024
Breaking News

স্বেচ্ছাসেবক দলের ছয় জেলা-মহানগরে নতুন কমিটি

শেষ বার্তা ডেস্ক : রাজশাহী জেলা ও মহানগর, বগুড়া ও কক্সবাজার জেলা এবং সিলেট জেলা ও মহানগরের নতুন আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসান এসব কমিটি অনুমোদন করেছেন।

রাজশাহী জেলার আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন মাসুদুর রহমান লিটন। এতে সদস্য সচিব মনোনীত হয়েছেন শাহরিয়ার আমিন বিপুল ও সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন আরফিন কনক।

রাজশাহী মহানগরের আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন মীর মো. তারিক খালিদ (মীর তারেক)। এতে সদস্য সচিব মনোনীত হয়েছেন আসাদুজ্জামান জনি ও সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন রাসেল বাবু।

বগুড়া জেলার আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন রাকিবুল ইসলাম শুভ ও মনোনীত হয়েছেন আবু হাসান।

সিলেট মহানগরের আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন মাহবুবুল হক চৌধুরী। এতে সদস্য সচিব মনোনীত হয়েছেন আফসর খান ও সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন আব্দুস সামাদ তুহেল।

সিলেট জেলার আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন আব্দুল আহাদ খান জামাল। এতে সদস্য সচিব মনোনীত হয়েছেন শাকিল মোর্শেদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন মো. মিফতাউল কবির।

কক্সবাজার জেলার আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন এ্যাড. ইউনুস আলী। এতে সদস্য সচিব মনোনীত হয়েছেন মোহাম্মদ সরওয়ার রোমন।

রোববার রাতে স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কমিটি অনুমোদনের তথ্য জানানো হয়েছে।

এছাড়াও

নৌপথের নিরাপত্তায় আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবে নৌ পুলিশ

মো: সোলায়মান : রাজধানীর নৌ পুলিশ হেডকোয়ার্টার্স ঈদে নৌপথে আইন শৃংখলা ও নৌ ট্রাফিক ব্যবস্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *