Tuesday , April 23 2024
Breaking News
ফাইল ছবি

গুলশানের স্পা সেন্টারে অভিযান, আটক ২৫

নিজস্ব প্রতিনিধি : গুলশান তিনটি স্পা সেন্টার অভিযান চালিয়েছে পুলিশ। এলাকায় এ সময় স্পা সেন্টারগুলোতে পতিতাবৃত্তি ও অনৈতিক কর্মকাণ্ড চলার অভিযোগ ২৫ জনকে আটক করেছে গুলশান থানা পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে ১৯ নারী ও ৬ পুরুষ। গুলশান-২ এর দ্য বেস্ট স্পা, অপ্পো থাই স্পা ও গুলশান-১ এর লোটাস থাই স্পা সেন্টারে অভিযান চালানো হয়েছে। রোববার (১০ অক্টোবর) দিবাগত রাতে অভিযান ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ আকন।

তিনি বলেন, রাতে গোপন সংবাদ আসে গুলশান-২ এর দুটি ও গুলশান-১ এর একটি স্পা সেন্টারে অনৈতিক কর্মকাণ্ড চলছে। সেখানে নারীদের দিয়ে স্পা সেন্টারের আড়ালে পতিতাবৃত্তি করানো হচ্ছে। এ অভিযোগে গুলশান থানার একাধিক টিম রাত ৮টা থেকে স্পা সেন্টারগুলোতে অভিযান চালায়। অভিযানে দেখা যায়, স্পা সেন্টারগুলোতে পতিতাবৃত্তির কাজ চলছিল।

তিনি বলেন, স্পা সেন্টারের আড়ালে পতিতাবৃত্তির অভিযোগের সত্যতা পাওয়ায় ২৫ জনকে আটক করা হয়। যাদের মধ্যে গুলশান-২ এ অবস্থিত দ্য বেস্ট স্পা সেন্টার থেকে ৯ নারী ও ২ পুরুষ, অপ্পো থাই স্পা থেকে ৬ নারী ও ৩ পুরুষ এবং গুলশান-১ এর লোটাস থাই স্পা থেকে ৪ নারী ও একজন পুরুষকে আটক করা হয়েছে।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *