Tuesday , April 23 2024
Breaking News
ভিভো এক্স৮০ রাতের দৃশ্য অবিকল তুলে ধরতে পারে

ভিভো এক্স৮০ রাতের দৃশ্য অবিকল তুলে ধরতে পারে

বিজ্ঞান ও প্রযুক্তি বার্তা ডেক্স : সবাই ফ্রেমে রাতের অপরুপ সৌন্দর্যকে  বন্দি করে রাখতে চান। যদিও স্মার্টফোনে রাতের আঁধারটা ভালো ধরা যায় না এমন একটা ধারণা আছে। তবে এ ধারণা পুরোপুরি বদলে দিয়েছে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন।

আগের দিনে রাতের সৌন্দর্য শুধুমাত্র ডিএসএলআর ক্যামেরায় ধরা পড়ত। তবে স্মার্টফোনের এই যুগে ডিএসএলআর ক্যামেরা থেকে বের হয়ে আসছে মানুষ। স্মার্টফোনের মিনি প্রফেশনাল ক্যামেরা দিয়ে রাতের বেলার যেকোন দৃশ্যকে ফ্রেমে বন্দি করা সম্ভব। এমনই একটি স্মার্টফোন হলো ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন।

কার্ল জেইসের সাথে সমন্বয় করে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন গ্রাহকদের উপহার দিয়েছে দারুণ ফিচারের ক্যামেরা। এর সুপার নাইট ক্যামেরা, দ্য সুপার নাইট পোর্ট্রেইট, সুপার নাইট ভিডিও এবং এআই ভিডিও অ্যানহেন্সমেন্ট এরই মধ্যে নজর কেড়েছে পেশাদার ফটোগ্রাফারদের। এসব ফিচারের মাধ্যমে স্মার্টফোনেই রাতের দৃশ্যকে দারুণভাবে তুলে ধরা সম্ভব।

ভিভোর এক্স সিরিজের সব লেন্সে জেইসের টি কোটিং ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে অন্ধকারে হাই রেজুলেশনের ছবি তোলা ও ভিডিও করা সম্ভব।
এছাড়া ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোনে যে ভি ওয়ান+চিপ ব্যবহার করা হয়েছে এর মাধ্যমে সুপার নাইট ভিডিওর মাধ্যমে ঘুটঘুটে অন্ধকারে অসাধারণ ফলাফল পাওয়া যায়।

সুপার নাইট প্রোর্ট্রেইট অ্যালগরিদমের সাহায্যে অল্প আলোতেও বোকেহ এর সাহায্যে পুরো চিত্র তুলে ধরা সম্ভব। রাতের সৌন্দর্যকে নিখুঁতভাবে তুলে ধরতে আপনার সাথে রাখতে পারেন ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন।

এছাড়াও

ইন্সটাগ্রাম,ফেসবুক এবং অন্যান্য প্রতিদ্বন্দ্বীর সাথে লিংক করা নিষিদ্ধ করলো টুইটার

বিজ্ঞান ও প্রযুক্তি বার্তা ডেস্ক: টুইটার ব্যবহারকারীরা ফেসবুক, ইন্সটাগ্রাম এবং মাস্টোডন-এর মতো প্রতিদ্বন্দ্বী কিছু সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *