Thursday , April 25 2024
Breaking News

স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী খুন

শেষ বার্তা ডেক্স: রাজধানীতে পারিবারিক কলহের জেরে মহাখালী সাততলা বস্তিতে স্ত্রীর ধারাল অস্ত্রের আঘাতে শাওন পেদা (২০) নামে এক যুবক খুন হয়েছেন। বুধবার (৩১ আগস্ট) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যু হয় তার। পেশায় তিনি পিকআপ ভ্যান চালক ছিলেন। পটুয়াখালীর সদর উপজেলার বরুনবাড়িয়া গ্রামের মৃত মজিবর পেদার ছেলে শাওন। মহাখালী সাততলা বস্তিতে থাকতেন তিনি।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির বলেন, প্রেমের সম্পর্কে ১০ মাস আগে সুমাইয়া আক্তার নামে এক তরুণীকে বিয়ে করে সে। বিয়ের পর সুমাইয়া জানতে পারে শাওনের দ্বিতীয় স্ত্রী তিনি। এটি জানার পর থেকেই তাদের মধ্যে বিরোধ শুরু হয়। পারিবারিক কলহ চরম পর্যায়ে পৌঁছালে বুধবার সন্ধ্যায় তাদের মধ্যে আবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাসায় থাকা ধারালো ছুরি দিয়ে শাওনের পেটে আঘাত করে সুমাইয়া। তাৎক্ষণিকভাবে তারাই ওই যুবককে ঢাকা মেডিকেলে ভর্তি করে। চিকিৎসাধীন সেখানে মধ্য রাতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, অভিযুক্ত সুমাইয়াকে আটক করা হয়েছে। এই ঘটনা একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। এদিকে, শাওনের চাচাত ভাই কবির হোসেন বলেন, আগের এক ছেলে ও স্ত্রী রয়েছে শাওনের। তারা গ্রামের বাড়িতে থাকেন। এরপরেও গত ১০ মাস আগে প্রেমের সম্পর্কে তিনি দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে তার সাথে কারো তেমন যোগাযোগ ছিল না। বুধবার রাতেই আত্মীয়দের মাধ্যমে এ ঘটনার খবর অবহিত হন তিনি।

এছাড়াও

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২, টাকা উদ্ধার

মো: সোলায়মাম,ঢাকা: রাজধানীতে ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুইটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *